জাতীয় সড়কের ওপর ৩ জনকে জখম করল ১টি লরি

554

ফাঁসিদেওয়া, ২ ডিসেম্বরঃ জাতীয় সড়কে দুর্ঘটনায় ৩ জন জখম হলেন। বুধবার ফাঁসিদেওয়া ব্লকের ময়লানিজোত এলাকায় দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, এদিন শিলিগুড়ি থেকে ঘোষপুকুর হয়ে একটি লরি বিধাননগরে দিকে যাচ্ছিল।

সেই সময় পশ্চিম মাদাতী টোল প্লাজার আগে স্থানীয় বাজারে ৩১ নম্বর সড়ক পারাপারে সময় একটি বৃদ্ধকে ধাক্কা দেয়। বিপুল দাস (৮২) নামে ওই ব্যক্তি বাজার সংলগ্ন এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। এদিন বাজার করে ফেরার পথে ১৪ চাকা পণ্যবাহী লরি তাঁকে ধাক্কা দেয়। ঘটনায় তাঁর পায়ে গুরুতর আঘাত লাগে।

- Advertisement -

খবর পেয়ে ফাঁসিদেওয়া-ঘোষপুকুর গ্রামীণ ট্রাফিকের কর্মীরা এবং ঘোষপুকুর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। জখম ওই ব্যক্তিকে উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এদিকে, লরির চালক নিজেকে বাঁচানোর জন্য গতি বাড়িয়ে পালানোর চেষ্টা করে।

এরফলে, কিছুদূর গিয়ে জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা মোটরবাইককে পেছন থেকে ধাক্কা দেয়। ঘটনায় বাইকের চালক ও আরোহী প্রাণে বেঁচে যান। তবে, তাঁরাও ঘটনায় জখম হয়েছেন। আহতদের একজন সাধন সিংহ (৩৮) এবং অপরজন ধীরাজ রায় চৌধুরী (৩২)। তাঁরা উভয়েই ময়লানিজোত এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

পরে, তাঁদের উদ্ধার করে চিকিৎসার জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। অপরদিকে, দুর্ঘটনাগ্রস্থ লরি এবং মোটরবাইক আটক করে থানায় নিয়ে যায় হয়েছে। শেষ পাওয়া খবর অনুযায়ী জখম সকলের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা চলছে। ইতিমধ্যেই, ঘটনায় সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে পুলিশ তদন্ত শুরু করেছে।