বাইসনের গুঁতোয় জখম তিন

299

গয়েরকাটা: মোরাঘাট জঙ্গলের মধ্যে দিয়ে বাড়ি ফেরার সময় বাইসনের গুঁতোয় আহত হলেন তিন ব্যক্তি। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে জলপাইগুড়ি বনবিভাগের মোরাঘাট রেঞ্জের গরাতি সেতু সংলগ্ন এলাকায়। আহত ব্যক্তিদের নাম আফজাল হুসেন (৪১), মহম্মদ আবিদ (৫২) ও মহম্মদ মেহেমুদ (৩৮)। সকলেই গয়েরকাটার সমাজপাড়ায় বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় গয়েরকাটার সমাজপাড়ার তিন ব্যক্তি মোরাঘাট জঙ্গলের মধ্যে দিয়ে খুট্টিমারী থেকে গয়েরকাটার দিকে বাইকে ফিরছিলেন। সে সময় জঙ্গলের গরাতি সেতু সংলগ্ন এলাকায় একটি বাইসন তাদের ওপর হঠাৎই চরাও হয় বলে খবর। বাইসনের গুঁতোয় মারাত্মকভাবে জখম হন ওই তিন ব্যক্তি। পরে খবর পেয়ে স্থানীয়রা তাদের সেখান থেকে উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীন হাসপাতালে পাঠান।

- Advertisement -

তিনজনের চোটই গুরুতর বলে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। তাদের একজনকে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয়েছে। অপর দু’জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মোরাঘাট রেঞ্জের রেঞ্জ অফিসার রাজকুমার পাল বলেন, ‘আমাদের কাছে এই বিষয়ে এখনও কোনও খবর আসেনি। ঘটনার খোঁজ নিয়ে দেখছি।’