পারডুবির বিভিন্ন এলাকায় তিন দলের ভোট প্রচার

54

পারডুবি: মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রের বাম কংগ্রেস সংযুক্ত মোর্চার প্রার্থী অশোক বর্মনের সমর্থনে পথসভা করে নির্বাচনি প্রচার করা হয়। শনিবার মাথাভাঙ্গা-২ ব্লকের পারডুবি গ্রাম পঞ্চায়েতের হিন্দুস্তান মোড় এলাকায় এই সভার আয়োজন করা হয়।

সংযুক্ত মোর্চার মুরারীমোহন রায়, সুচিত্র সরকার, উত্তম বর্মন প্রমুখরা জানান, ‘ফেরাতে হাল ফেরাও লাল এই স্লোগানকে সামনে রেখে বাম কংগ্রেস সংযুক্ত মোর্চার মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রের প্রার্থী অশোক বর্মনের সমর্থনে এদিন পথসভা করে প্রচার করা হয়। এদিনের পথসভায় উপস্থিত ছিলেন সিপিএমের জেলা কমিটির সদস্য দেবাশিস দত্ত, ফরওয়ার্ড ব্লকের জেলা কমিটির সদস্য পরিতোষ সরকার, কোচবিহার জেলা অসংগঠিত শ্রমিক কংগ্রেসের চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার, কুঞ্জমোহন বর্মন সহ স্থানীয় বাম কংগ্রেস সংযুক্ত মোর্চার নেতারা।

- Advertisement -

অন্যদিকে, এদিন ব্লকের পারডুবি গ্রাম পঞ্চায়েতের এগারোমাইলে বিজেপির মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রের প্রার্থী সুশীল বর্মনের সমর্থনে পথসভা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন বিজেপির জেলা কমিটির সদস্য স্বপন বর্মন, ৭ নম্বর মন্ডলের সাধারণ সম্পাদক রঞ্জিত বর্মন সহ স্থানীয় বিজেপি নেতারা।

পাশপাশি, এদিন সন্ধ্যায় ব্লকের দোলং মোড়ে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে দলীয় প্রার্থী গিরীন্দ্রনাথ বর্মনের সমর্থনে মিছিল করে প্রচার করা হয়। উপস্থিত ছিলেন তৃণমূল নেতা অশোক বর্মন সহ স্থানীয় তৃণমূল নেতারা।