পৃথক ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মৃত এক গৃহবধূ সহ তিন

86

আসানসোল: আগুনে পুড়ে মৃত্যু হল এক গৃহবধূ সহ তিনজনের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের মনজিৎ কৌর(২৫), পান্ডবেশ্বর থানার নবগ্রামের চারুবালা গরাই(৮০) এবং আসানসোল দক্ষিণ থানার ধরমপল্লি দূর্গামন্দির এলাকার কৃষ্ণদাস বন্দোপাধ্যায়(৭১)। মনজিৎ কৌরের ৫ বছর আগে বিয়ে হয়েছিল। তিনি মৃগী রোগ ছিল। বুধবার রাতে বাড়িতে রান্না করছিলেন।

আচমকাই তাঁর গায়ে আগুন লেগে যায়। বাড়ির লোকেরা ছুটে যান। আগুন নিভিয়ে অগ্নিদগ্ধ অবস্থায় তাঁকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। পরে অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সেই তাঁর মৃত্যু হয়। বৃহস্পতিবার দুপুরে ম্যাজিস্ট্রেটের রিপোর্টের ভিত্তিতে গৃহবধূর মৃতদেহর ময়নাতদন্ত হয়। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, অসাবধানতার কারণে গৃহবধূর গায়ে আগুন লেগে যায়। পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

- Advertisement -

অন্যদিকে, বুধবার বাড়িতে উনুনে রান্না করার সময় গায়ে আগুন লেগে যায় চারুবালা গরাইয়ের। বাড়ির লোকেরা তাকে অগ্নিদগ্ধ অবস্থায় আসানসোল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।এদিকে, মন্দিরে প্রদীপ জ্বালাতে গিয়ে গায়ে আগুন লেগে পুড়ে মৃত্যু হয় কৃষ্ণদাস বন্দোপাধ্যায়ের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৭ ফেব্রুয়ারি ঘটনাটি ঘটেছিল। অগ্নিদগ্ধ অবস্থায় তাকে বার্ণপুরের ইস্কো হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাতে সেখানে তাঁর মৃত্যু হয়।