চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার ৩

135

ফাঁসিদেওয়া, ১৮ অগাস্টঃ খালি বাড়িতে চুরির ঘটনায় ৩ জনকে ফাঁসিদেওয়া থানার পুলিশ গ্রেপ্তার করল। মঙ্গলবার গভীর রাতে গোপন খবরের ভিত্তিতে বাড়িতে হানা দিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। ধৃত শিবু ডোম (২৬) ভক্তিনগর, সুরেশ রাউত (৩২) ভক্তিনগর, বিট্টু রায় (১৮) বন্দরগছ এলাকার বাসিন্দা।

চলতি বছরের ২৪ জুন বন্দরগছ এলাকার বাসিন্দা হরিদাস মোদক জলপাইগুড়িতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। ২৯ জুন বাড়ি ফিরে দেখেন একটি সাইকেল সহ ৩০ হাজার নগদ টাকা এবং সোনার গয়না চুরি গিয়েছে। ঘরের আলমারি খোলা অবস্থায় ছিল। এরপর ওই রাতেই বিষয়টি নিয়ে হরিদাস বাবু ফাঁসিদেওয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

- Advertisement -

পুলিশ তদন্ত শুরু করে। তদন্তে নেমে পুলিশ ইতিমধ্যেই ৩ জনকে গ্রেপ্তার করেছে। পুলিশি জিজ্ঞাসাবাদের পর অনুমান করা হচ্ছে এই ঘটনায় আরও ৩ জন জড়িত ছিল। বুধবার ধৃতদের শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়। তদন্তকারী অফিসার অভিযুক্তদের ১৪ দিনের পুলিশি হেপাজতের আর্জি জানান। আদালতের বিচারক ধৃতদের ৫ দিনের পুলিশি হেপাজত মঞ্জুর করেছেন।

পুলিশ এই ঘটনায় জড়িত বাকিদের খোঁজে তল্লাশি করা হচ্ছে। একইসঙ্গে, চুরি যাওয়া সামগ্রী উদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলে জানা গিয়েছে। ডিএসপি (গ্রামীণ) অচিন্ত্য গুপ্ত বলেন, অভিযুক্তরা আরও কয়েকটি অপরাধে জড়িত রয়েছে। আপাতত একটি অপরাধের কথা তারা স্বীকার করেছে। আমরা ধৃতদের জেরা করে চুরি যাওয়া সামগ্রী উদ্ধারের চেষ্টা করছি।