তুফানগঞ্জে বিজেপি কর্মীর স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগ

124

তুফানগঞ্জ: এক বিজেপি কর্মীর স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। তুফানগঞ্জের চিলাখানা ১ গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ চিলাখানা গ্রামের ঘটনা। বিজেপিকর্মী অমিত তালুকদারের স্ত্রী গৌরীর ওপর হামলার পাশাপাশি তাঁকে শ্বাসরোধ করে খুনের চেষ্টার করা হয় বলে অভিযোগ। বর্তমানে গৌরী তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

অমিত তালুকদারের অভিযোগ, গত ২ মে ভোট গণনার দিন তৃণমূল আশ্রিত একদল দুষ্কৃতী তাঁদের জমির ভুট্টা কেটে নিয়ে যায়। তাঁর অনুপস্থিতির সুযোগে এমনটা ঘটে বলে জানান। অমিত বাড়িতে না থাকার সুযোগে তাঁদের জমি দখল করে সেখানে হাল দিতে শুরু করে দুষ্কৃতীরা। জমি দখল করায় তুফানগঞ্জ থানায় কয়েকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। শুক্রবার বিকেলে গৌরী তাঁদের জমির ছবি তুলতে যান। এরপর রাতে দুই মহিলা সহ একদল দুষ্কৃতী বাড়িতে এসে গৌরীর ওপর হামলা চালায়। তাঁকে শ্বাসরোধ করে মারার চেষ্টা করা হয় বলে অভিযোগ। এমনকি, গৌরীর সোনার গয়না লুঠ করা হয় বলেও অভিযোগ উঠেছে। এবিষয়ে তুফানগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানানো হবে বলে জানান অমিত।

- Advertisement -

বিজেপির কোচবিহার জেলা সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী জানান, তৃণমূল রাজ্যজুড়ে বেছে বেছে বিজেপির কর্মীদের মিথ্যে মামলায় জড়াচ্ছে। বিজেপির কর্মীদের ওপর হামলা চালাচ্ছে, তা সকলের জানা। অথচ অভিযোগ জানানোর পরেও পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না। যদিও গোটা ঘটনাটি ভিত্তিহীন উড়িয়ে দিয়েছেন তৃণমূলের জেলা মুখপাত্র শিবপদ পাল।