বিজেপি কর্মীর মেয়েকে কুপ্রস্তাব,গাইঘাটায় ব্যাপক সংঘর্ষ, আহত ৮

253
প্রতীকী ছবি।

বনগাঁ: রাতের বেলা বিজেপিকর্মীর মেয়েকে কুপ্রস্তাব দিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টার ঘটনাকে কেন্দ্র করে বিজেপি ও তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত বনগাঁয়ের গাইঘাটা। শুক্রবার রাতে গাইঘাটার ফুলসারা গ্রামের পারুই পাড়ার এই সংঘর্ষে আহত হয়েছেন ৮ জন। আহতদের বনগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, ওই রাতে এলাকার দুই তৃণমূল কর্মী মিঠুন গায়েন ও জয় বিশ্বাস বিজেপি কর্মীর মেয়ের হাত ধরে টানাটানি শুরু করলে স্থানীয় বাসিন্দা বিজেপি সমর্থক সুদেব মন্ডল ও গোপাল মন্ডল মেয়েটিকে বাঁচাতে আসলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। কিছুক্ষণের মধ্যে মিঠুন ও জয় এলাকা ছেড়ে তখনকার মত পালিয়ে যায়। কিন্তু, তাঁরা আবার দলবল নিয়ে ফিরে ওই বিজেপি সমর্থকদের বাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়তে থাকে। খবর পেয়ে, বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে ছুটে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে কোনও গ্রেপ্তারের খবর পাওয়া যায়নি। এলাকায় পুলিশই টহলদারি চলছে।

- Advertisement -

বনগাঁ দক্ষিণের তৃণমূল বিধায়ক সুরজিৎ বিশ্বাস অবশ্য ওই ঘটনার কথা অস্বীকার করে বলেন , “ফুলসারা গ্রাম পঞ্চায়েতের বকচরা পাড়ুই পাড়াতে তৃণমূল কর্মী আক্রান্ত হয়েছে। বোমাবাজির অভিযোগ মিথ্যা।”

যদিও এই বিষয়ে দুই পক্ষের তরফ থেকেই থানায় লিখিত অভিযোগ দায়ের হয়নি।