মাথাভাঙ্গা, ১৬ অগাস্টঃ শুক্রবার সকাল থেকেই বিজেপি ও তৃণমূলে সংঘর্ষে উত্তপ্ত হল কোচবিহারের মাথাভাঙ্গা শহর। ভাঙচুর করা হল একাধিক বাইক। দুপক্ষের আহত ৫।
এদিন মাথাভাঙ্গা ঝংকার ক্লাবে বিজেপির শ্রমিক সংগঠনের রক্তদান শিবির  চলাকালীন তৃণমূলের কর্মী সমর্থকরা হামলার করে বলে অভিযোগ তোলে বিজেপি। এর পরই তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষ হয়। দফায় দফায় চলে এই সংঘর্ষ। বোমাবাজি করা হয় বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে। বিজেপির কোচবিহার  জেলা সাধারণ সম্পাদক অভিজিৎ বর্মন বলেন, ‘এদিন রক্তদান শিবির চলাকালীন আচমকাই তৃণমূলের গুন্ডারা আমাদের উপর আক্রমণ করে। বেশ কয়েকটি বাইক ভাঙচুর করা হয়’। যদিও বিজেপির তোলা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন তৃণমূলের স্থানীয় নেতা আলীজার রহমান। তিনি বলেন, ‘এই ঘটনা  বিজেপির সাজানো নাটক। বিজেপির কর্মী সমর্থকরাই আমাদের দলীয় কার্যালয় ভেঙে দিয়ে এলাকায় সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করেছে’।
এদিকে মাথাভাঙা থানার পুলিশ জানিয়েছে, এদিন সন্ধ্যে পর্যন্ত কোনো অভিযোগ দায়ের হয়নি। পরিস্থিতির দিকে নজর রাখা হচ্ছে। তবে এদিন লাঠিচার্জের বিষয়ে কোনো কথা বলতে চাননি মাথাভাঙা থানার পুলিশ।