বিজেপি কর্মীর মা’কে মারধরের অভিযোগ, দায় স্বীকার তৃণমূল নেতার

41

মাথাভাঙ্গা: বচসা থেকে হাতাহাতি। এরপরই বিজেপি কর্মীর ওপর হামলার পাশাপাশি তাঁর মায়ের মাথায় কোদাল দিয়ে আঘাত করার অভিযোগ উঠল তৃণমূল নেতা বাচ্চু সাহার বিরুদ্ধে। হামলার ঘটনা স্বীকার করে তাঁর সাফাই, বাধ্য হয়েই হাত তুলেছি। রবিবার এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য় ছড়িয়েছে মাথাভাঙ্গা-১ ব্লকের পচাগড় গ্রাম পঞ্চায়েতের এলংমারি গ্রামে। যদিও ঘটনায় এখনও অবধি কোনও অভিযোগ দায়ের হয়নি বলেই খবর পুলিশ সূত্রে।

বিজেপি কর্মী রিপন বিশ্বশর্মার অভিযোগ, এদিন তাঁর মা খেলোন বিশ্বশর্মা গোরু নিয়ে মাঠে গিয়েছিলেন। সেময় তৃণমূল নেতা বাচ্চু সাহা এবং তাঁর পরিবারের সদস্যরা আচমকা হামলা করেন। বিষয়টি জানতে পেরেই তিনি সেখানে পৌঁছে বাধা দিতে গেলে তাঁকেও মারধর করা হয়। এরপর তাঁর মায়ের মাথায় কোদাল দিয়ে আঘাত করার পাশাপাশি এক শিশুকেও মারধর করেন তাঁরা। গুরুতর জখম অবস্থায় খেলোন বিশ্বশর্মাকে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে, হামলার ঘটনা স্বীকার করে তৃণমূল নেতা বাচ্চু সাহা জানিয়েছেন, বিভিন্ন সময়ে হেনস্থা করত। তাই বাধ্য হয়েই এদিন হাত তুলেছি।

- Advertisement -

সামগ্রিক ঘটনা প্রসঙ্গে বিজেপির জেলা আহ্বায়ক অভিজিৎ বর্মন বলেন, ‘২ মে’র পর থেকে তৃণমূল অত্যাচার চালিয়ে যাচ্ছে বিজেপি কর্মীদের ওপর। আমরা প্রশাসনের দ্বারস্থ হব। তাতেও কিছু না হলে আন্দোলনে শামিল হব।’