ময়নাগুড়িতে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, জখম ১

496

ময়নাগুড়ি, ১৫ ফেব্রুয়ারিঃ তৃণমূল ও বিজেপি সংঘর্ষে উত্তেজনা ছড়িয়েছে ময়নাগুড়ি ব্লকের চূড়াভান্ডার গ্রাম পঞ্চায়েতের হুসলুডাঙ্গা বুথে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন তৃণমূল নেতা ভোম্বল ঘোষ। তিনি বর্তমানে শিলিগুড়ির একটি নার্সিংহোমে চিকিত্সাধীন।

গত বৃহস্পতিবার রাতে এই ঘটনার সূত্রপাত। অভিযোগ, সেদিন রাতে তৃণমূলের মল্লিকহাট বুথ সভাপতি ভোম্বল ঘোষ এবং বিজেপি নেতা সুরেশ রায় ও গৌর ঘোষের মধ্যে বচসা বাধে। যা গড়ায় হাতাহাতিতে। ঘটনায় সুরেশ রায়কে গ্রেফতার করে পুলিশ। অভিযোগ, শুক্রবার রাতে বিজেপির কিছু কর্মী-সমর্থক ভোম্বল ঘোষকে হুসলুডাঙ্গা বাজারে আটক করে বেধড়ক মারধর করেন। ঘটনায় গুরুতর জখম ভোম্বল ঘোষকে জলপাইগুড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাঁকে শিলিগুড়ির একটি নার্সিংহোমে ভরতি করা হয়। অভিযোগ, গতকাল রাতে তৃণমূলের কর্মী-সমর্থকরা বিজেপির স্থানীয় নেতা কৃষ্ণ রায়, বিশ্বজিৎ রায় ও বাপি ইসলামের বাড়িতে ভাঙচুর চালান। ঘটনাস্থলে যায় ময়নাগুড়ি থানার পুলিশ। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

- Advertisement -

তৃণমূলের ময়নাগুড়ি ব্লক নেতা মনোজ রায় বলেন, ‘বিজেপি কর্মীরা যেভাবে আমাদের দলের একজন কর্মীকে মেরেছেন সেটা অবশ্যই নিন্দনীয়। তার জন্য আমরা প্রশাসনের দ্বারস্থ হয়ে দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানাব।’ বিজেপির ময়নাগুড়ি ব্লকের সাধারণ সম্পাদক অশোক রায় বলেন, ‘বিজেপি কর্মীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন। তৃণমূলের নেতা-কর্মীরা পুলিশের সাহায্য নিয়ে আমাদের নেতা-কর্মীদের হয়রান করছেন।’