বিজেপি-তৃণমূল সংঘর্ষে রণক্ষেত্র তুফানগঞ্জ

215

তুফানগঞ্জ: ত্রাণ বিলিকে কেন্দ্র করে বিজেপি ও তৃণমূলের সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল তুফানগঞ্জ শহরের নিউটাউন এলাকা। সংঘর্ষের মাঝে চলে গাড়ি ভাঙচুর। দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়েন তৃণমূল ও বিজেপির কর্মী-সমর্থকরা। ঘটনায় দু’পক্ষের বেশ কয়েকজন জখম হয়েছেন। ঘটনাস্থলে ছিলেন জেলা বিজেপি সভানেত্রী মালতী রাভা রায়। সংঘর্ষের মধ্যে মালতীদেবীর গাড়ি ও কয়েকটি বাইকে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে পৌঁছোয় তুফানগঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করে পুলিশ। ঘটনায় জখমদের মধ্যে কয়েকজনকে মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। তৃণমূলের তরফে এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করা হয়েছে। ঘটনার প্রতিবাদে বিক্ষোভও দেখান তৃণমূলের কর্মী-সমর্থকরা।

জানা গিয়েছে, শুক্রবার সকালে এলাকায় ত্রাণ বিলির আয়োজন করেছিল বিজেপি। তবে সেই কর্মসূচিতে তৃণমূলের লোকেরা বাধা দেয় বলে অভিযোগ। এই নিয়েই দু’পক্ষের মধ্যে ঝামেলা শুরু হয়। তা গড়ায় হাতাহাতিতে। উত্তেজনা চরম আকার নেয়।

- Advertisement -

ঘটনায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন জেলা বিজেপি সভানেত্রী মালতী রাভা রায়। তাঁর কথায়, বিজেপি কর্মীদের ওপর হামলার ঘটনায় অভিযোগ দায়ের করা হলেও দোষীরা অধরা থেকে যায়। দোষীদের গ্রেপ্তার করতে পুলিশ অক্ষম। তাই তুফানগঞ্জে এধরনের ঘটনা ঘটে চলেছে বলে অভিযোগ করেন বিজেপি নেত্রী।