তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন মমতা, দাবি জেলা সভানেত্রীর

176

হেলাপাকড়ি: বিধানসভা ভোটে ২১৮টি আসন পেয়ে ক্ষমতায় আসবে তৃণমূল। তৃতীয়বারের জন্য রাজ্যে মুখ্যমন্ত্রীর আসনে বসবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার হেলাপাকড়িতে দলের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এমনই দাবি করেন তৃণমূল মহিলা কংগ্রেসের জলপাইগুড়ি জেলা সভানেত্রী মহুয়া গোপ। একই সঙ্গে সাধারণ মানুষকে ভাওতা দিয়ে এরাজ্যে বিজেপি ক্ষমতা দখলের চেষ্টা চালাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

মহুয়ার বক্তব্য, ‘রাজ্যের উন্নয়নকে স্তব্ধ করার মরিয়া প্রচেষ্টা চালাচ্ছে বিজেপি। কিন্তু বিজেপির ভাওতাবাজিতে কান দেবে না বাংলার মানুষ। কারণ তৃণমূল সরকার ক্ষমতায় আসার পর রাজ্যে যে উন্নয়ন শুরু হয়েছে, তা বাংলার মানুষ এর আগে কখনও দেখেনি। শিক্ষা থেকে স্বাস্থ্য সমস্ত ক্ষেত্রেই উন্নয়ন হয়েছে। যার সুফল ভোগ করছে গোটা রাজ্যের মানুষ। ঘরে ঘরে উন্নয়ন পৌঁছে দিয়েছে তৃণমূল সরকার। তাই বাংলার মানুষ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কেই তৃতীয়বার মুখ্যমন্ত্রীর আসনে বসাবেন।’

- Advertisement -

প্রসঙ্গত, সোমবার তৃণমূল কংগ্রেসের পদমতি-২ অঞ্চল সম্মেলন হয়। দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের সূচনা করেন দলের ময়নাগুড়ি-২ ব্লক সভাপতি শিবশঙ্কর দত্ত। বিকেলে হেলাপাকড়ি ধানহাটি মাঠে প্রকাশ্য জনসভা হয়। তৃণমূল কংগ্রেসের জলপাইগুড়ি জেলা সাধারণ সম্পাদক সোমনাথ পাল, ময়নাগুড়ি পঞ্চায়েত সমিতির সভাপতি শিবম রায়বসুনিয়া, বিধায়ক অনন্তদেব অধিকারী সহ অন্যরা উপস্থিত ছিলেন।