পুলিশকে ৩ দিনের সময়সীমা বেঁধে দিলেন এই তৃণমূল নেতা, জানুন কেন…

215

তুফানগঞ্জ: ত্রাণ বিলিকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষে সম্প্রতি উত্তপ্ত হয়ে ওঠে তুফানগঞ্জ। ওই ঘটনায় আহত হন দু’পক্ষের বেশ কয়েকজন। এই ঘটনার প্রতিবাদে সরব হলেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। রবিবার তুফানগঞ্জ থানার সামনে অবস্থান বিক্ষোভে বসেন তাঁরা। অবিলম্বে দোষী বিজেপি কর্মীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে।

এদিন তুফানগঞ্জ শহর ব্লক কমিটির কার্যালয় থেকে মিছিল করে থানার সামনে এসে জড়ো হন তৃণমূলের কর্মী-সমর্থকরা। তাঁরা সেখানে বেশ কিছুক্ষণ প্রতীকী অবস্থান বিক্ষোভ দেখান। এরপর তৃণমূলের একটি প্রতিনিধি দল পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলে স্মারকলিপি জমা দেয়।

- Advertisement -

তৃণমূল যুব কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিকের অভিযোগ, গত শুক্রবারের সংঘর্ষের ঘটনায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে পুলিশ এখনও কোনও ব্যবস্থা নেয়নি। সেদিনই লিখিত অভিযোগ জানানো হয়েছিল। কিন্তু এখনও দোষীদের গ্রেপ্তার করছে না পুলিশ। দোষীরা অবাধে ঘোরাফেরা করছে। দোষীদের গ্রেপ্তারের জন্য পুলিশকে তিনদিনের সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে। তা না হলে আগামীদিনে আরও বড় আন্দোলনে শামিল হবেন বলেও হুঁশিয়ারি দেন তৃণমূল যুব’র জেলা সভাপতি।

এদিনের অবস্থান বিক্ষোভে উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা সহ সভাপতি প্রণব কুমার দে, তৃণমূলের তুফানগঞ্জ শহর ব্লক সহ সভাপতি চানমোহন সাহা ও ইন্দ্রজিৎ ধর, তৃণমূল যুব’র তুফানগঞ্জ শহর ব্লক সভাপতি তনু সেন এছাড়াও তৃণমূল ও তার শাখা সংগঠনের অন্যান্য নেতৃত্ব।