জালিয়াতি কাণ্ডে সব অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে পথে তৃণমূল

122

খড়িবাড়ি: খড়িবাড়িতে জালিয়াতি কাণ্ডে যুক্ত সব অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে পথে নামল তৃণমূল। মঙ্গলবার খড়িবাড়ি ব্লক তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে খড়িবাড়ি থানা ও বিডিও অফিসে বিক্ষোভ দেখানো হয়। পরে থানার ওসি এবং বিডিওকে উপযুক্ত তদন্তের দাবি জানিয়ে স্মারকলিপি দেওয়া হয়।

খড়িবাড়ি ব্লকের বুড়াগঞ্জের জালিয়াতি চক্রের খবর উত্তরবঙ্গ সংবাদ-এ প্রকাশিত হওয়ার পর বিভিন্ন মহলে শোরগোল পড়ে যায়। মূল অভিযুক্ত মাধব সিংহকে গ্রেপ্তার করে খড়িবাড়ি পুলিশ। ধৃতকে মঙ্গলবার শিলিগুড়ি আদালতে তোলা হয়েছে। এদিকে, ঘটনায় বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে এদিন পথে নামেন তৃণমূলের নেতা-কর্মীরা। উপস্থিত ছিলেন তৃণমূল যুব’র খড়িবাড়ি ব্লক সভাপতি কেশরিমোহন সিংহ, বুড়াগঞ্জ অঞ্চল সভাপতি জয়ন্ত এক্কা, খড়িবাড়ি অঞ্চল সভাপতি প্রদীপ মণ্ডল, রানীগঞ্জ অঞ্চল সভাপতি অমৃত মণ্ডল প্রমুখ। খড়িবাড়ির বিডিও জানান, পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছিল। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তের সমস্ত দিক খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি।

- Advertisement -

কৃষকদের লক্ষ লক্ষ টাকা জালিয়াতির চক্র ফাঁস হয় খড়িবাড়িতে। কখনও ব্যাংক অ্যাকাউন্ট ভাড়া নিয়ে আবার কখনও ভুয়ো অ্যাকাউন্ট খুলে গ্রাহকের অজান্তেই সরাসরি ব্যাংকের কর্মীর মাধ্যমে এটিএম হাতিয়ে টাকা তুলে নিয়েছে জালিয়াতরা। ঘটনাকে কেন্দ্র করে সোমবার ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে খড়িবাড়ি ব্লকের বুড়াগঞ্জে। চক্রের পান্ডাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম মাধব সিংহ। বাড়ি বুড়াগঞ্জের দেওয়ানভিটা এলাকায়। ব্যাংক, খাদ্য দপ্তর ও ধান বিক্রয় কেন্দ্রের কর্মীদের একটি চক্র এই জালিয়াতির সঙ্গে যুক্ত রয়েছে বলে দাবি তৃণমূলের। গোটা ঘটনার তদন্ত করে সমস্ত প্রতারকদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে খড়িবাড়ি ব্লক তৃণমূল যুব কংগ্রেস।