তৃণমূল জেলা সভাপতির সঙ্গে সাক্ষাৎ, এবার কি শাসক শিবিরে মিহির?

130

কোচবিহার: এবার কি বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসের পথে পা বাড়াচ্ছেন নাটাবাড়ি কেন্দ্রের বিজেপি বিধায়ক মিহির গোস্বামী? বুধবার তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি গিরীন্দ্রনাথ বর্মণ মিহির গোস্বামীর কোচবিহারের বাড়িতে গিয়ে দেখা করায় রাজনৈতিক মহলে এই জল্পনা জোরদার হয়েছে। যদিও দু’জনেই এই সাক্ষাৎকারকে সৌজন্যমূলক বলে দাবি করেছেন। তবে যেভাবে একের পর এক বিজেপি বিধায়ক তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন সেই পরিস্থিতিতে এই সাক্ষাৎকারকে শুধুমাত্র সৌজন্য সাক্ষাতের গণ্ডিতে বেঁধে রাখতে নারাজ রাজনৈতিক মহল।

যদিও তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি গিরীন্দ্রনাথ বর্মণ জানান, মিহির ঘোষ তাঁর দীর্ঘদিনের রাজনৈতিক অভিভাবক। জেলা সভাপতি হওয়ার পর তাঁর সঙ্গে দেখা করার সুযোগ হয়নি। তাই এটা নিছক সৌজন্য সাক্ষাৎকার। মিহির গোস্বামীও একই সুরে জানান, তিনি সৎ ব্যাক্তিত্ব হিসেবে গিরীন্দ্রনাথ বর্মনকে শ্রদ্ধা করেন। দু’জনের মধ্যে শুধুমাত্র সৌজন্য সাক্ষাৎ হয়েছে। যদিও বিজেপি ছাড়ার কথা উড়িয়ে দিয়েছেন তিনি।

- Advertisement -

কোচবিহারের রাজনীতিতে তৃণমূলের দাপুটে নেতা ছিলেন মিহির গোস্বামী। কিন্তু বিধানসভা নির্বাচনের আগে তৎকালীন জেলা নেতৃত্বের সঙ্গে বিরোধের জেরে তিনি বিজেপিতে যোগ দেন। কোচবিহারের নাটাবাড়ি কেন্দ্রে তাঁকে প্রার্থী করে বিজেপি। তৃণমূলের প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষকে হারিয়ে জয়ীও হন তিনি। কিন্তু বিজেপি ক্ষমতায় না আসায় একের পর এক বিধায়ক দল ছেড়ে ঘাসফুল শিবিরে যোগ দিচ্ছেন। সেই প্রেক্ষাপটেই গিরিন্দ্রনাথ বর্মনের সঙ্গে মিহির গোস্বামীর সাক্ষাৎ রাজনৈতিক মহলে চর্চার বিষয় হয়ে উঠেছে।