তৃণমূলের পতাকা পোড়ানোকে কেন্দ্র করে উত্তেজনা

71

পুণ্ডিবাড়ি: তৃণমূলের পতাকা পোড়ানোকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল কোচবিহারের পুণ্ডিবাড়িতে। সোমবার পুণ্ডিবাড়ি থানার অন্তর্গত ঢাংঢিংগুড়ি গ্রাম পঞ্চায়েতের কালিরহাট ও দেবিরহাট এলাকায় ঘটনাটি ঘটে। এলাকায় একটি প্রতিবাদ মিছিল বের করে তৃণমূল নেতৃত্ব।

স্থানীয় তৃণমূল নেতা তথা ৩/১৩৯ ও ৪০ নম্বর বুথ সভাপতি দ্বিজেন বিশ্বাস জানান, গতকাল রাতে কালিরহাট এলাকায় একটি শ্রাদ্ধানুষ্ঠানে কয়েকজন বিজেপি কর্মী তাঁকে দল ছাড়ার হুঁশিয়ারি দেন। অনেকদিন ধরেই তাঁরা হুঁশিয়ারি দিচ্ছিলেন বলে অভিযোগ। এই নিয়ে বিজেপি কর্মীদের সঙ্গে দীর্ঘক্ষণ বাকবিতণ্ডা চলে। এদিন সকালে দেখা যায় একাধিক জায়গায় তৃণমূলের পতাকা পুড়িয়ে দেওয়া হয়েছে। দ্বিজেনবাবু সহ অন্যান্য স্থানীয় তৃণমূল নেতৃত্বের, দাবি বিজেপির লোকজনই এইকাজ করেছে। পুলিশে অভিযোগ জানানো হয়েছে।

- Advertisement -

স্থানীয় বিজেপি নেতা দুলাল মিত্র জানান, তৃণমূল বুঝে গিয়েছে তাদের পেছনে এখন আর লোক নেই। তাই তারা চক্রান্ত করে বিজেপির ঘাড়ে দোষ চাপাচ্ছে। আসলে তৃণমূলের লোকজনই এসব নোংরা কাজের সঙ্গে যুক্ত। বিজেপি এসব কাজ কখনই করতে পারে না। সামনে নির্বাচন তাই তার আগে এলাকাকে উত্তপ্ত করার অপচেষ্টা চালাচ্ছে তৃণমূল। প্রশাসন ঘটনা তদন্ত করলে সঠিক তথ্য বেরিয়ে আসবে। এদিন খবর পেয়ে পুণ্ডিবাড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।