শহিদ দিবসের ভার্চুয়াল অনুষ্ঠানকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, নিহত ২

194

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: ২১ জুলাই শহিদ দিবসের ভার্চুয়াল অনুষ্ঠান মঞ্চে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য শোনার সময় সংঘর্ষে জড়াল শাসকদলের দুই গোষ্ঠী। অভিযোগ সংঘর্ষের জেরে বোমাবাজিও করা হয়। ঘটনায় মৃত্যু হয়েছে ২ তৃণমূল কর্মীর। অন্যদিকে, জখম হয়েছেন আরও ৪ জন। ঘটনার পরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় মোতায়েন হয় বিশাল পুলিশ বাহিনী। বুধবার ঘটনাটি ঘটে বসিরহাটের হাড়োয়ায়।

পুলিশ সূত্রে খবর, এদিনের সংঘর্ষের ঘটনায় মৃত্যু হয়েছে এক বৃদ্ধা এবং এক তরুণের। মৃতরা লক্ষ্মী বালা এবং  সঞ্জীব জানা (১৮)। স্থানীয় সূত্রে খবর, হাড়োয়ার মোহনপুরে জায়ান্ট স্ক্রিনের মাধ্যমে শহিদ দিবসের ভার্চুয়াল সভা দেখানোর বন্দোবস্ত হয়েছিল। ভার্চুয়াল অনুষ্ঠানের মাঝেই দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হয় বলে অভিযোগ। ভাঙচুরের পাশাপাশি বোমাবাজির অভিযোগও ওঠে। অভিযোগ সেসময়, বেধড়ক মারধর করা হয় লক্ষ্মী বালা এবং  সঞ্জীব জানাকে। ঘটনায় সেখানেই মৃত্যু হয় দু’জনের। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

- Advertisement -

ঘটনার পরই নিরাপত্তার স্বার্থে এলাকায় মোতায়েন করা হয়েছে র‍্যাফ। শুরু হয়েছে পুলিশি টহল। অন্যদিকে, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি সঠিক কী কারণে সংঘর্ষ বাধল তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।