অনুব্রতর গড়ে তৃণমূলে ভাঙন, দল ছাড়লেন পঞ্চায়েত সমিতির সদস্য

314

সিউড়ি: তৃণমূলের ভাঙন কিছুতেই থামছে না। একের পর এক নেতা দল ছাড়ছেন। শুভেন্দু অধিকারী, জিতেন্দ্র তিওয়ারি, ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত ইতিমধ্যেই তৃণমূল ছেড়েছেন। এবার দল ছাড়লেন বীরভূম জেলার সিউড়ি ১ নম্বর ব্লকের তৃণমূলের কার্যকরী সভাপতি করম হোসেন খান। তিনি আবার সিউড়ি ১ নম্বর পঞ্চায়েত সমিতির মৎস্য কর্মাধ্যক্ষ পদেও রয়েছেন। তবে ওই পদ তিনি এখনই ছাড়ছেন না।

খোদ অনুব্রতর গড়ে তৃণমূলের পঞ্চায়েত সমিতির মৎস্য কর্মাধ্যক্ষ দল ছাড়ায় চাঞ্চল্য ছড়িয়েছে জেলার রাজনৈতিক মহলে। শুক্রবার তিনি পদত্যাগপত্র জেলা সভাপতি অনুব্রত মণ্ডল এবং দুই সহ-সভাপতি অভিজিৎ সিনহা ও মলয় মুখোপাধ্যায়কে পাঠিয়ে দিয়েছেন।

- Advertisement -

নিজেকে শুভেন্দু অধিকারীর অনুগামী বলে পরিচয় দিয়ে করম খান ফোনে জানান, তিনি পঞ্চায়েত সমিতির মৎস্য কর্মাধ্যক্ষ। কিন্তু দলের জেলা সভাপতির নির্দেশে সমিতিতে যেতে পারেন না। দলে দম বন্ধ হয়ে আসছিল। তাই তিনি দল থেকে পদত্যাগ করেছেন। শনিবার মেদিনীপুরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় অংশগ্রহণ করবেন তিনি। তবে এখনই করম হোসেন খান পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষের পদ ছাড়ছেন না বলে জানিয়েছেন।

তৃণমূলের জেলা সহ-সভাপতি অভিজিৎ সিনহা বলেন, ‘উনি দলের কোনও কর্মসূচিতে থাকতেন না। ইস্তফাপত্র এখনও পাইনি। তা পেলে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।’