অবৈধ কারবারের পর্দা ফাঁস, বিহার পুলিশের জালে শিলিগুড়ির তৃণমূল নেতা

378

শিলিগুড়ি: জাল মদ তৈরির অভিযোগে ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের বাসিন্দা তথা তৃণমূল কংগ্রেসের বিধাননগর (২) অঞ্চল সভাপতি বিশ্বজিৎ সরকারকে শিলিগুড়ি থেকে গ্রেপ্তার করল বিহার পুলিশ। সোমবার রাতের ঘটনা। বিহার পুলিশের একটি বিশেষ টিম এদিন রাতে শিলিগুড়িতে পৌঁছোয়। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের সহযোগিতায় কলেজপাড়া থেকে ওই নেতাকে গ্রেপ্তার করে তুলে নিয়ে গিয়েছে বিহার পুলিশ।

সূত্রের খবর, দলেরই এক নেতার ফ্লেক্স তৈরির কারখানায় বসেছিলেন বিশ্বজিৎ সরকার। শিলিগুড়ি থানার পুলিশের সহযোগিতায় সরাসরি সেখানেই হানা দেয় বিহার পুলিশ। সূত্রের খবর, বিহার পুলিশের কাছে ওই ব্যক্তির বিরুদ্ধে জাল মদ তৈরির একাধিক অভিযোগ রয়েছে। তার ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

পুলিশ সূত্রের খবর, বিধাননগর বাজারের খুব কাছেই জাতীয় সড়কের পাশে বিশ্বজিৎবাবুর বাড়ি। সেখানে তিনি ভেজাল স্পিরিট এনে জমা করার পাশাপাশি জাল মদ তৈরি করতেন। শাসকদলের রথি-মহারথিদের সঙ্গেও তাঁর ভালো সম্পর্ক। যার জেরে এই অবৈধ কারবার দীর্ঘদিন ধরে চললেও কেউ কোনও ব্যবস্থা নেয়নি। বিহার থেকে তাঁর অবৈধ কারবারের জিনিসপত্র আসত। সেখানে তাঁর বিরুদ্ধে মামলাও দায়ের হয়। সেই মামলারই ওয়ারেন্ট থাকায় গ্রেপ্তার হয়েছেন অভিযুক্ত। এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের ফাঁসিদেওয়া ব্লক সভাপতি (২) কাজল ঘোষ বলেন, ‘এব্যাপারে কিছু জানা নেই। খোঁজ নিচ্ছি।‘