অর্থ নয়ছয়ের অভিযোগে দলের প্রধানের বিরুদ্ধে বিক্ষোভ তৃণমূল নেতাদের

134

চ্যাংরাবান্ধা: তৃণমূলের প্রধানের বিরুদ্ধে সরকারি অর্থ নয়ছয়ের অভিযোগে গ্রাম পঞ্চায়েত অফিসের বাইরে বিক্ষোভ দেখালেন দলের অঞ্চল কমিটির নেতারা। বুধবার কোচবিহার জেলার মেখলিগঞ্জের চ্যাংরাবান্ধা গ্রাম পঞ্চায়েতে ঘটনাটি ঘটেছে। যদিও সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন প্রধান।

এদিন বিক্ষোভে নেতৃত্ব দেন তৃণমূলের চ্যাংরাবান্ধা অঞ্চল কমিটির সহ সভাপতি আব্দুল মালেক, সহ সভাপতি মতিয়ার রহমান, যুগ্ম সম্পাদক হরিদাস বারুই ও রাসেল আলম, ব্লক সদস্য বিশ্বজিৎ রায় প্রমুখ।

- Advertisement -

আব্দুল মালেক বলেন, ’চ্যাংরাবান্ধা গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে সরকারি অর্থ নয়ছয়ের অভিযোগ রয়েছে। গত আড়াই বছরে উন্নয়ন খাতে কী কী খরচ করা হয়েছে, তার সঠিক হিসেব চেয়েও মিলছে না। এসবের প্রতিবাদেই এদিন বিক্ষোভ দেখানো হয়েছে।‘ ঘটনার তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি। বিক্ষোভকারীদের অভিযোগ, ১৪-১৫ আর্থিক বছরের প্রায় ষাট লক্ষ টাকার কারচুপি করা হয়েছে এই প্রধানের সময়ে। তাঁদের দাবি, চ্যাংরাবান্ধা গ্রাম পঞ্চায়েতের বর্তমান প্রধান তৃণমূলের নন।অন্যদের নিয়ে তিনি প্রধান হয়েছেন।

যদিও প্রধান সবিতা বিশ্বাস তাঁর বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন। তাঁর বক্তব্য, নথিপত্রই শেষ কথা বলবে।

মেখলিগঞ্জের বিডিও সাঙ্গে ইউডেন ভুটিয়া বুধবার জানান, অভিযোগ পাওয়ার পরই বিষয়টি জেলা প্রশাসনকে জানানো হয়েছে। সবকিছু খতিয়ে দেখা হচ্ছে।