তেশিমলায় চাঞ্চল্য, দলের প্রধানের বিরুদ্ধে অনাস্থা তৃণমূল সদস্যদের

131

মালবাজার: তৃণমূল কংগ্রেস প্রধানের বিরুদ্ধে অনাস্থা আনল তৃণমূলই। সোমবার নয় সদস্যের তেশিমলা গ্রাম পঞ্চায়েতের প্রধান মিনারা পারভিনের বিরুদ্ধে মালের বিডিও কার্যালয়ে এসে পাঁচ সদস্য সম্মিলিতভাবে অনাস্থার চিঠি জমা দিয়েছেন। এই পাঁচজনের মধ্যে পঞ্চায়েত সদস্য তথা তেশিমলা অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি ওয়ারেসুল আম্বিয়া, উপপ্রধান অনুজা খাতুনও রয়েছেন।

বিক্ষুব্ধদের দাবি, প্রধান গ্রাম পঞ্চায়েতে উন্নয়নমূলক কাজ করতে পারছেন না। তাঁদের সঙ্গে সঠিক ব্যবহারও করা হচ্ছে না। তাই তাঁরা প্রধানের বিরুদ্ধে অনাস্থার চিঠি জমা দিয়েছেন। প্রধানের পালটা দাবি, গ্রাম পঞ্চায়েতে আলোচনা করেই উন্নয়নমূলক কাজ করা হয়। বর্তমান গ্রাম পঞ্চায়েত বোর্ডের আমলেই এলাকার সার্বিক উন্নয়ন হয়েছে। যদিও এই অনাস্থাকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেসের আভ্যন্তরীণ অস্বস্তি বাড়বে বলে মনে করছে রাজনৈতিক মহল।

- Advertisement -

মালের বিধায়ক তথা রাজ্যের অনগ্রসর শ্রেণি কল্যাণ এবং আদিবাসী উন্নয়ন বিভাগের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী বুলু চিক বড়াইক জানান, বিষয়টির খোঁজ নিচ্ছেন। মাল গ্রামীণ ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি তমাল ঘোষও জানান, ওই গ্রাম পঞ্চায়েত সদস্যরা ব্যক্তিগতভাবেই অনাস্থা এনেছেন। তাঁরা বিষয়টির খোঁজ নিচ্ছেন।