করোনাকে জয় করে বাড়ি ফিরলেন রঘুনাথগঞ্জের বিধায়ক

বহরমপুর: করোনাকে জয় করে বাড়ি ফিরলেন মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের তৃণমূল বিধায়ক মহম্মদ আখরুজ্জামান। করোনার সংক্রমণ ধরা পরার তিনি টানা ১২ দিন বহরমপুর করোনা হাসপাতালে ভর্তি ছিলেন।

করোনাকে জয় করে সুস্থ হয়ে রবিবার তাঁর সাইদাপুরের বাড়িতে ফেরেন বিধায়ক। পাশাপাশি করোনায় আক্রান্ত তাঁর স্ত্রী, সন্তান, গাড়ির চালক ও নিরাপত্তারক্ষীও এদিন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বিধায়ককে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান বাসিন্দারা। বাড়ি ফিরে এসে সাধারণ মানুষের উদ্দেশ্যে বিধায়কের বার্তা, মাস্ক অবশ্যই পরতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করার কথাও বলেন তিনি।

- Advertisement -

১৬ জুলাই মহম্মদ আখরুজ্জামানের করোনা রিপোর্ট পজিটিভ আসে। সে সময় তিনি বলেন, আমার বিধানসভা এলাকার ১২টি অঞ্চল। বেশ বড় এলাকা, বেশীর ভাগ মানুষ দারিদ্রসীমার নীচে বসবাস করেন। করোনার কারণে সবাই খুব কষ্টে ছিলেন। তাঁদের পাশে সব সময় থাকার চেষ্টা করেছি। সেই কারণে হয়ত রোগটা কারোর থেকে আমার মধ্যে এসেছে।

এদিকে ১৮ জুলাই বিধায়কের স্ত্রী ও পুত্রর শরীরেও করোনার সংক্রমণ মেলে। পাশাপাশি তাঁর গাড়ির চালক ও নিরাপত্তারক্ষীও করোনায় আক্রান্ত হন। বিধায়কের দেহে করোনা সংক্রমণ ধরা পড়ার পর তাঁর সংস্পর্শে আসা মানুষদের লালা পরীক্ষা করা হয়। এতেই তাঁর স্ত্রী, সন্তান, গাড়ির চালক ও নিরাপত্তারক্ষীর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি মেলে। আজ তাঁরা সকলেই সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।