প্রয়োজনে আদালতে যাব: নন্দীগ্রাম ইস্যুতে মমতা

101

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: মানুষের রায় মাথা পেতে নিলেও নন্দীগ্রামে পরাজয় প্রসঙ্গে আদালতে যাওয়ার হুশিয়ারি দিয়ে রাখলে৷ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ফল ঘোষণায় কারচুপিজ অভিযোগ তুলে তিনি বলেন, ‘কারচুপি আমি খুঁজে বার করব। কিভাবে ঘোষণার পর ফল বদলে গেল। প্রয়োজনে আদালতে যাব।’ রবিবার এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে মন্তব্য তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের।

প্রথমে খবর আসে নন্দীগ্রাম আসনে ১২০০ ভোটের ব্যবধানে জয় পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিভিন্ন সংবাদমাধ্যমে সেই খবর সম্প্রচারিতও হয়। যদিও সন্ধ্যা নাগাদ নতুন করে খবর আসে নন্দীগ্রাম আসনে জয় পেয়েছেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। জানা গিয়েছে, প্রায় ২ হাজার ভোটের ব্যবধানে মমতা বন্দ্যোপাধ্যায়কে পরাজিত করে জয়লাভ করেন তিনি। সন্ধ্যা নাগাদ এই খবর সামনে আসতেই কারচুপির অভিযোগ তুলে ধরেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। স্পষ্ট করেন, প্রয়োজনে আদালতে যাবেন তিনি। যদিও তৃণমূল কংগ্রেসের তরফে টুইট করে জানানো হয়েছে, জল্পনা ছড়াবেন না গণনা এখনও চলছে।

- Advertisement -

অন্যদিকে, দলের জয় প্রসঙ্গে এদিন বাংলার মানুষকে ধন্যবাদ জানিয়ে তাঁকে বলতে শোনা যায়, এই জয় বাংলার সংহতি ও সম্প্রীতির জয়।। এরপরেই তিনি জানান, এপথ গ্রহণ অনুষ্ঠান বড় আকারে নয়। খেলা শেষে জিতেছি। জয় হয়েছে বাংলার। কোভিড আমাদের ফাস্ট প্রায়োরিটি। দ্রুত কাজ শুরু হবে। সকলকে বিনে পয়সায় ভ্যাকসিন দেওয়া হবে। কোভিড ঝড় আমরা সামলে দেব।