‘যুবরাজ’ অভিষেককে নিয়ে গান বাঁধল তৃণমূল ছাত্র পরিষদ

128

কলকাতা: তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে গান বাঁধল তৃণমূল ছাত্র পরিষদ। সংগঠনের তরফে গানটি কলার টিউন হিসেবে ব্যবহারের জন্য অনুরোধও জানানো হয়েছে।

২০২১-এর বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে তৃতীয়বারের জন্য ক্ষমতায় এসেছে তৃণমূল কংগ্রেস। এরাজ্যে ক্ষমতা দখলে মরিয়া ছিল বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা, বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা সহ গেরুয়া শিবিরের একাধিক নেতা ভোটের আগে কার্যত বাংলায় ঘাঁটি গেড়েছিল। ভোটের ফল বের হলে দেখা যায়, বিজেপির বাংলা দখলের স্বপ্ন কার্যত মুখ থুবড়ে পড়েছে। পদ্মশিবিরের দখলে গিয়েছে ৭৭টি আসন। বিজেপি ঝড় রুখে দিয়ে রাজ্যে ক্ষমতায় আসে তৃণমূল। আর বিজেপি ঝড় রুখতে ঘাসফুল শিবিরের যেসব নেতা একেবারে সামনের সারিতে থেকে লড়েছেন তাঁদের মধ্যে অন্যতম হল ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। নির্বাচনের আগে রাজ্যের বিভিন্ন প্রান্তের জনসভা থেকে কেন্দ্রের বিজেপি সরকারের উদ্দেশ্যে একের পর এক তোপ দেগেছিলেন তিনি। ভোটের পরপরই তাঁকে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক পদে বসান দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

- Advertisement -

এবার তাঁকে নিয়ে গান বাঁধল তৃণমূল ছাত্র পরিষদ। সংগঠনের তরফে ‘বাংলার যুবরাজ অভিষেক’ নামে গান বাঁধা হয়েছে। ভোট যুদ্ধে অভিষেকের ভূমিকাও ছিল যুবরাজের মতো। সেটাকেই যেন সিলমোহর দিল ওই গান। গানটিকে কলার টিউন হিসেবে ব্যবহারের জন্য সকলকে অনুরোধও করা হয়েছে। গান গেয়েছেন কেশব দে। গানে অভিষেকের বিভিন্ন জনসেবামূলক কাজকর্মের কথা তুলে ধরা হয়েছে।