হ্যামিল্টনগঞ্জে তৃণমূল ছাত্র পরিষদের মিছিল

325

হ্যামিল্টনগঞ্জ: কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে আন্দোলন শুরু করল তৃণমূল ছাত্র পরিষদের কালচিনি ব্লক শাখা। শনিবার সংগঠনের তরফে হ্যামিল্টনগঞ্জে ধিক্কার মিছিল বের করা হয়‌। মিছিলটি হ্যামিল্টনগঞ্জের মনসাতলা এলাকার দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বিভিন্ন এলাকা পরিক্রমা করে বাসস্ট্যান্ড এলাকায় শেষ হয়। পরে সেখানে একটি পথসভা করা হয়। তৃণমূল ছাত্র পরিষদের নেতারা, তৃণমূলের জেলা ও ব্লক নেতৃত্ব কেন্দ্রের বিজেপি সরকারকে তুলোধোনা করেন।

সংগঠনের কালচিনি ব্লক সভাপতি হায়দার আনসারী বলেন, কেন্দ্রীয় সরকার একের পর এক জনবিরোধী সিদ্ধান্ত নিচ্ছে। রেল দপ্তরকে বেসরকারি হাতে তুলে দিয়ে দরিদ্র মানুষের রেলযাত্রা বন্ধ করার ষড়যন্ত্র শুরু করেছে। তৃণমূলের জেলা কোঅর্ডিনেটর পাসাং লামা বলেন, দেশে গরিব মানুষ আরও গরিব হচ্ছেন আর ধনীদের ব্যাংক ব্যালেন্স বেড়েই চলছে। দ্রব্যমূল্য কমানোর জন্য কেন্দ্রীয় সরকার কার্যত কোনও ব্যবস্থা নিচ্ছে না। ভ্রান্ত শিক্ষা আইন প্রনয়ণ করে ছাত্র ও যুব সমাজকে পঙ্গু করে তুলতে চাইছে কেন্দ্রের বিজেপি পরিচালিত সরকার।

- Advertisement -

সংগঠনের ব্লক সভাপতি হায়দার আনসারী বলেন, আগামী বিধানসভা নির্বাচনে দল যাকে প্রার্থী করবে, তাঁকে জেতানোর জন্য আপ্রাণ চেষ্টা করা হবে। এদিনের মিছিল ও পথসভায় দলের জেলা কোঅর্ডিনেটর পাসাং লামা, সংগঠনের ব্লক সভাপতি হায়দার আনসারী ছাড়াও সংগঠনের জেলা সভাপতি সমীর ঘোষ, ব্লক সহ সভাপতি সায়ন ঘোষ, দলের ব্লক সভাপতি গণেশ মাহালি ছাড়াও প্রচুর সমর্থক উপস্থিত ছিলেন।