করোনা: গত ২৪ ঘন্টায় আক্রান্ত প্রায় ১৬,০০০

299
প্রতীকী ছবি

নয়াদিল্লি: দেশে ২৪ ঘন্টায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ১৬,০০০। বাড়ছে মৃতের সংখ্যাও। ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্ত ১৫,৯৬৮। পাশাপাশি গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৪৬৫ জনের।

বুধবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৪,৫৬,১৮৩। এর মধ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা ১,৮৩,০২২। একজন পরিযায়ী শ্রমিক। এর মধ্যে সুস্থ হয়েছেন ২,৫৮,৬৮৪ জন। মৃত্যু হয়েছে ১৪,৪৭৬ জনের।

- Advertisement -

মহারাষ্ট্রে এখনও পর্যন্ত ১,৩৯,০১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৬৯,৬৩১ জন। মৃত্যু হয়েছে ৬,৫৩১ জনের। অর্থাৎ, সেখানে সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৬২,৮৪৮।

পরিসংখ্যান অনুযায়ী, মহারাষ্ট্রের পরই রয়েছে দিল্লি। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ৬৬,৬০২। সুস্থ হয়েছে ৩৯,৩১৩। মৃত্যু হয়েছে ২,৩০১ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৪,৯৮৮।

তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা ৬৪,৬০৩। সুস্থ হয়েছে ৩৫,৩৩৯। মৃত্যু হয়েছে ৮৩৩ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৮,৪৩১।

গুজরাটে করোনা আক্রান্ত ২৮,৩৭১। সুস্থ হয়েছেন ২০,৫১৩ জন। মৃত্যু হয়েছে ১,৭১০ জনের। সেখানে সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৬,১৪৮।

পাশাপাশি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ১৪,৭২৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৯,২১৮ জন। মৃত্যু হয়েছে ৫৮০ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৪,৯৩০ জন।