টলিউডের অভিনেত্রীকে ফাঁকা ফ্ল্যাটে ধর্ষণের অভিযোগ

375
প্রতীকী ছবি

অনলাইন ডেস্ক: টলিউডের এক অভিনেত্রীকে ফাঁকা ফ্ল্যাটে ধর্ষণের অভিযোগ উঠল। পাশাপাশি অশ্লীল ভিডিও তুলে রাখারও অভিযোগ উঠেছে।

অভিযোগের তির তাঁরই প্রেমিকের বিরুদ্ধে। মানবাধিকার কমিশনের সঙ্গে কথা বলার পর ওই অভিনেত্রী বুধবার যাদবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। চিত্তরঞ্জন মেডিকেল কলেজ ও হাসপাতালে তাঁর শারীরিক পরীক্ষাও হয় বলে খবর।

- Advertisement -

অভিনেত্রী জানান, ৫ জুলাই ফাঁকা ফ্ল্যাটে তাঁকে ধর্ষণ করা হয়েছে। তাঁর অভিযোগ, ধর্ষণের পাশাপাশি অভিযুক্ত যুবক মোবাইলে অশ্লীল ভিডিও তুলে রাখে। ঘটনার কথা কাউকে জানালে ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকিও দেন তাঁর প্রেমিক।

২৬ বছর বয়সী এই অভিনেত্রীর বাড়ি নদিয়ার কল্যাণীতে। তবে টলিউডে কাজের সূত্রে তিনি গল্ফগ্রিনের একটি বাড়িতে থাকেন। উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামের বাসিন্দা পেশায় ব্যবসায়ী ওই যুবকের সঙ্গে তাঁর বেশ কয়েকবছর আগে আলাপ হয়। এরপর তাঁদের ঘনিষ্ঠতা বাড়ে।

অভিনেত্রীর অভিযোগ, সম্পর্ক শুরু হওয়ার পর থেকেই তাঁর কাছে ব্যবসার জন্য টাকা চাইতে থাকে ওই ব্যক্তি। এরপর তাঁদের দূরত্ব তৈরি হয়। পরবর্তীতে অভিযুক্ত যুবক ক্ষমা চাওয়ায় ফের সম্পর্ক দানা বাঁধে। আবারও টাকা চাওয়া শুরু করে ওই যুবক।

অভিনেত্রীর দাবি, সম্প্রতি ওই যুবক তাঁর থেকে ৩০ হাজার টাকা চেয়েছিলেন। রবিবার সেই টাকা নিতে আসার নাম করেই ফাঁকা ফ্ল্যাটে তাঁকে ধর্ষণ করে ওই যুবক। পাশাপাশি অশ্লীল ভিডিও তুলে রাখে সে, এমনটাই অভিযোগ ওই অভিনেত্রীর।