সুস্থ হয়ে বাড়ি ফিরল টোটো চালক, স্বস্তি রায়গঞ্জ শহরে

234
টোটো চালক ভবেশ বর্মণ

রায়গঞ্জ: আরও এক করোনা সংক্রমিত টোটো চালক রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। বৃহস্পতিবার বিকেল পাঁচটা নাগাদ রায়গঞ্জ থানার কর্ণজোড়া ফাঁড়ির অন্তর্গত ছটপাড়ুয়া এলাকার কোভিড হাসপাতাল থেকে ওই রোগীকে ছেড়ে দেওয়া হয়। এরফলে, অনেকটাই স্বস্তিতে চিকিৎসক, নার্স-স্বাস্থ্যকর্মীরা।

কোভিড হাসপাতালের সুপার ডাঃ দিলীপ কুমার গুপ্তা বলেন, “ওই টোটো চালক সম্পূর্ণ সুস্থ হওয়ায় ছেড়ে দেওয়া হল। এই মুহূর্তে ৩২ জন কোভিড হাসপাতালে চিকিৎসাধীন। নতুন করে আরও ১৯ জন সন্ধ্যা সাতটা নাগাদ ভর্তি হওয়ার কথা রয়েছে।’

- Advertisement -

ওই টোটো চালক ভবেশ বর্মণ বলেন, “আমার বাড়ি রায়গঞ্জ শহরের বীরনগর এলাকায়। চলতি মাসের ৫ তারিখে রায়গঞ্জ শহরের কালীবাড়ি এলাকায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে পুরসভার তরফে লালার নমুনা নেওয়া হয়েছিল। ১০ তারিখ জানতে পারি আমি করোনা আক্রান্ত। ১১ তারিখ আমাকে কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। এখন সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরতে পেরে ভালো লাগছে।‘

নার্সিং সুপার বাপি বিশ্বাস বলেন, ” দুইশোর বেশি রোগীকে সুস্থ করে বাড়ি ফেরানো হয়েছে। নতুন করে তিন করোনা আক্রান্তের খবর মিলেছে। স্বাস্থ্য দপ্তরের গাড়ি তাঁদের নিয়ে আসার পড়্রক্রিয়া শুরু করেছে।

জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান বলেন, “নতুন করে ৩ করোনা আক্রান্তের খবর পেয়েছি। এখনও পর্যন্ত ২৮২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ২৩১ জন।