নিজেকে প্রার্থী ধরেই প্রচার চালাচ্ছেন পর্যটন মন্ত্রী গৌতম দেব

163

রণজিৎ বিশ্বাসরাজগঞ্জ: শুক্রবার ভোটের দিন ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ৮ দফায় বাংলায় ভোট হবে। ভোটের দিন ঘোষণা হলেও তৃণমূল, বিজেপি, বাম-কংগ্রেস-কোনও দলই এখনও বিধানসভা নির্বাচনের জন্য প্রার্থী তালিকা প্রকাশ করেনি। তবে বসে নেই রাজ্যর পর্যটন মন্ত্রী গৌতম দেব। ডাবগ্রাম–ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে নিজেকে প্রার্থী ধরেই প্রচার চালাচ্ছেন তিনি।

সূত্রের খবর, গৌতমবাবু যে ওই কেন্দ্রে ফের প্রার্থী হচ্ছেন তা এক রকম পাকা। তাই তিনি শিলিগুড়ির বাসিন্দা হলেও ভোট না পেরোনো পর্যন্ত ডাবগ্রাম–ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রের আশিঘর এলাকায় ঘাঁটি গেড়েছেন।

- Advertisement -

মঙ্গলবার পর্যটন মন্ত্রী ফুলবাড়ি–২ গ্রাম পঞ্চায়েতের চুনাভাটিতে দেওয়াল লিখনের মাধ্যমে ভোটের প্রচার করেন। তৃণমূল প্রার্থীকে ঘাসফুল চিহ্নে ভোট দিয়ে জয়ী করার আবেদনের পাশাপাশি ‘বাংলা নিজের মেয়েকেই চায়’-এর প্রচারও করেন তিনি।

এদিন গৌতম দেব বলেন, ’নির্বাচন ঘোষণার আগে থেকেই প্রচারে নেমে পড়েছি। দলের কর্মীরাও দেওয়াল লিখন শুরু করছেন। ভোটের আগে বিধানসভা এলাকার সমস্ত মানুষের কাছে পৌঁছোনোর ইচ্ছে আছে। দশ বছর মানুষের সেবা করার সুযোগ পেয়েছি। নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করেছি।‘

তিনি আরও বলেন, ‘আমি চাই, উৎসবের মেজাজে ভোট হোক। মানুষ গণতন্ত্র বোঝে। তাই কেন্দ্রীয় বাহিনী দিয়ে যেন গণতন্ত্রকে হত্যার চেষ্টা না করা হয়।‘