করোনার উপসর্গ নিয়ে মৃত্যু ব্যবসায়ীর

1626

তুফানগঞ্জ: করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হল তুফানগঞ্জের এক ব্যবসায়ীর। জানা গিয়েছে, লোহাগাড়ি বাজারে দোকান ভাড়া নিয়ে মাছ ধরার জাল তৈরির কাজ করতেন তিনি। শুক্রবার রাতে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় ২০ বছর আগেই ওই ব্যক্তি পরিবার সহ শিলিগুড়িতে চলে যান। সেখান থেকে পরিবার ছেড়ে একাই ফিরে আসেন তুফানগঞ্জে। সেখানে মাছ ধরার জাল বুনে নিজের খাবার যোগার করতেন। এই দোকানই ছিল তাঁর সংসার। নিজের আপন বলতে ভাগ্নে, শ্যালক ছিল তুফানগঞ্জেই। তবে তাঁরাও খুব একটা আসতেন না। স্থানীয়রা জানান, বেশ কয়েকদিন ধরেই জ্বর, সর্দি, গলা ব্যথায় ভুগছিলেন ওই ব্যবসায়ী। এলাকায় বিষয়টি নিয়ে প্রথমদিন থেকে চাঞ্চল্য ছিল। তাঁকে বারবার চিকিৎসকের পরামর্শ নিতে বলা হলেও তিনি নেননি। স্বাভাবিকভাবেই মৃত্যুকে ঘিরে নানা প্রশ্ন উঠেছে। ইতিমধ্যে ওই ব্যবসায়ীর দোকান সহ বাজার স্যানিটাইজ করার দাবি তুলেছেন অন্য ব্যবসায়ীরা।

- Advertisement -

স্থানীয় এক ব্যবসায়ী বলেন, ‘গতকাল ওই ব্যক্তির মৃত্যুর কিছুক্ষণ আগে থেকেই আমরা কয়েকজন ঘটনাস্থলে ছিলাম। তাঁর শ্বাসপ্রশ্বাস নিতে সমস্যা হচ্ছিল। শেষে কোনও উপায় না পেয়ে আমরা তুফানগঞ্জ থানায় যোগাযোগ করি। পুলিশের পৌঁছোতে সময় লাগে। করোনা উপসর্গ থাকায় কেউ ওই ব্যবসায়ীর কাছে যেতে চাননি। দোকানেই মারা যান তিনি। শেষে রাতে প্রশাসনের হস্তক্ষেপে দেহটি উদ্ধার করা হয়। দেহ উদ্ধারের পর তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে চিকিৎসকের মত অনুযায়ী পরবর্তী পদক্ষেপ করা হবে বলে জানিয়েছেন তুফানগঞ্জ পুলিশের এক আধিকারিক।