জয় শ্রী রাম বলায় বিজেপি কর্মীকে মারধরের অভিযোগে বিদ্ধ তৃণমূল

76

গোপালপুর: জয় শ্রী রাম বলায় এক বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি মাথাভাঙ্গা-১ ব্লকের গোপালপুর গ্রাম পঞ্চায়েত খারিজা এলাকার। অভিযোগ, বিজেপি কর্মী নরেন্দ্র চন্দ্র বর্মন বাড়ির পাশে একটি দোকানে কিছু সামগ্রী কিনতে গিয়েছিলেন সেসময় তিনি জয় শ্রী রাম স্লোগান দেন এরফলে ক্ষিপ্ত হয়ে ওঠে দোকানের পাশে দাড়িয়ে তৃণমূল কর্মীরা। এরপর তাকে বেধড়ক মারধর করে নাক ও মুখ ফাটিয়ে দেয়।

আহত বিজেপি কর্মী নরেন্দ্র চন্দ্র বর্মণ বলেন, ‘তিনি দোকানে গিয়েছিলেন কিছু সামগ্রী কিনতে সেখানে গিয়ে জয় শ্রী রাম বলায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাকে বেধড়ক মারধর করে তার নাক ও মুখ ফাটিয়ে দিয়েছে।’

- Advertisement -

বিজেপির ১০ মণ্ডল সম্পাদক রঞ্জন বর্মন বলেন, ‘জয় শ্রী রাম বলায় তৃণমূল আশ্রিত গুন্ডারা আমাদের এক বিজেপি কর্মীকে মারধর করেছে। অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হবে। এবিষয়ে তৃণমূল কংগ্রেসের মাথাভাঙ্গা-১ ব্লক সভাপতি মহেন্দ্র নাথ বর্মন তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। তিনি জানান, মদ্যপান করে নিজেরাই মারপিট করে তৃণমূলের নামে মিথ্যা অভিযোগ করছে। পুলিশ সূত্রে জানানো হয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।