তৃণমূল-বিজেপির অভিযোগের পালটা অভিযোগ, সরগরম আসানসোল

59
ফাইল ছবি।

আসানসোল: বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পরই রবিবার রাতে আসানসোলের জামুড়িয়া বিধানসভা এলাকায় বেশ কিছু জায়গায় বাড়ি ভাঙচুর ও বোমাবাজির ঘটনা ঘটে। রবিবার মধ্যরাতে আসানসোল বাজারের জিটি রোড লাগোয়া বিজেপির দলীয় অফিসে ব্যাপক ভাঙচুর হয়। দুটি ঘটনাতেই বিজেপি তৃণমূল কংগ্রেসের আশ্রিত দুষ্কৃতীদের দায়ী করেছে। তৃণমূল কংগ্রেসের তরফে অবশ্য এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। রবিবার রাতে জামুড়িয়া বাজার ও বাইপাস এলাকায় দুই বিজেপি নেতার বাড়িতে ভাঙচুরের ঘটনা ঘটে।

রবিবার রাত সাড়ে ১১টা নাগাদ আসানসোল বাজারের জিটি রোড লাগোয়া বিজেপি পার্টি অফিসে প্রকাশ্যে দুষ্কৃতীরা ব্যাপক ভাঙচুর চালায়। সেখান থেকে ২০০ মিটার দূরত্বে রয়েছে আসানসোল দক্ষিণ থানা। খবর পেয়ে পুলিশ সেখানে যান। খবর পেয়ে দলীয় কার্যালয়ে যান আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সহ জেলার নেতারা। সোমবার সকালে বিজেপির তরফে নেতারা থানায় গিয়ে ঘটনার ব্যাপারে অভিযোগ জানান। পুলিশ আশ্বাস দিয়ে দুষ্কৃতীদের গ্রেপ্তার করা হবে বলে জানান।

- Advertisement -

অন্যদিকে, এদিন সকালে জামুড়িয়ার তালতোড় গ্রামে তৃণমূল কংগ্রেসের এক কর্মীর বাড়িতে বোমা ছোড়ার অভিযোগ ওঠে। তালতোড় গ্রামের তৃণমূল কর্মী পরেশ মাজির টালির চালের উপর বোমা ছোড়ার পাশাপাশি দুজন তৃণমূল কর্মীকে মারধর করার অভিযোগ ওঠে বিজেপির আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। খবর পেয়ে দুটি এলাকাতেই জামুড়িয়া থানার বিশাল পুলিশবাহিনী মোতায়ন করা হয়। দুটি ঘটনায় পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।