দুর্নীতির অভিযোগ জানিয়ে নেতৃত্বের থেকে খুনের হুমকি পেলেন তৃণমূলকর্মী

243

বর্ধমান: একশো দিনের কাজ নিয়ে তৃণমূল নেতৃত্বের কাছে অভিযোগ জানিয়ে খুনের হুমকি পেলেন তৃণমূল কর্মী। পূর্ব বর্ধমানের দেওয়ানদিঘি থানার মিরেরডাঙা গ্রামের ঘটনা। যা নিয়ে জেলা তৃণমূলের অন্দরেই শোরগোল পড়ে গিয়েছে। হুমকির বিষয়ে শুক্রবার পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন দেওয়ানদিঘীর তৃণমূল কর্মী শেখ কৈশর।

তাঁর অভিযোগ, “তাঁদের গ্রামে একশো দিনের কাজে দুর্নীতি হচ্ছে। এ বিষয়ে সপ্তাহ খানেক আগে ব্লকের সভানেত্রী ও জেলাপরিষদের সদস্যর কাছে অভিযোগ জানিয়েছিলেন। এরপর গত বৃহস্পতিবার বিকেল চারটে নাগাদ মানস ভট্টাচার্য্য তাঁকে ফোন করে গ্রামছাড়া করার পাশাপাশি খুনের হুমকি দিয়েছেন। বেঁচে থাকার জন্য পাঁচ লক্ষ টাকা দিতে পারবেন কিনা সেটাও মানস তাঁর কাছে জানতে চেয়েছে বলে ওই তৃণমূল কর্মী অভিযোগ করেছেন।

- Advertisement -

স্থানীয় সূত্রে খবর, মানস ভট্টাচার্য বর্ধমান ১ ব্লক তৃণমূলের যুব সভাপতি তথা পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ। শেখ কৈশরের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে তিনি দাবি করেন। শনিবার তিনি বলেন, উদ্দেশ্য প্রণোদিত ভাবে তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে।

যদিও স্থানীয় তৃণমূলের একাংশের দাবি, যুব সভাপতি হওয়ার পর থেকে মানসের বিরুদ্ধে এমন অভিযোগ একাধিকবার এসেছে। এই বিষয়ে তৃণমূলের জেলা পরিষদের সদস্য নূরুল হাসান বলেন , “ওই তৃণমূল কর্মী অভিযোগের বিষয়টি প্রথম দলের সভাপতি স্বপন দেবনাথ ও যুব সভাপতি সুভাষ মণ্ডলকে জানিয়েছিল । ওনারাই পুলিশে অভিযোগ জানানোর পরামর্শ দিয়েছেন। তাঁদের পরামর্শেই শেখ কৈশর দেওয়ানদিঘি থানায় অভিযোগ জানিয়েছেন।”যদিও জেলা তৃণমূল সভাপতি স্বপন দেবনাথ কিংবা সুভাষ মণ্ডল অবশ্য এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।