সরকারি জমিতে পার্টি অফিস নির্মাণ ঘিরে তৃণমূল-বিজেপি সংঘর্ষ

331

বর্ধমান: সরকারি জমিতে পার্টি অফিস নির্মাণ ঘিরে রবিবার সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব বর্ধমান জেলার জামালপুরের আঝাপুর এলাকা। দু’পক্ষের মধ্যে বচসা থেকে হাতাহাতি শুরু হতেই খবর পৌঁছায় জামালপুর থানায়। পরে ঘটনাস্থলে জামালপুর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নতুন করে অশান্তি আটকাতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে থানা সূত্রে খবর।

এ দিন আঝাপুরে ২ নম্বর জাতীয় সড়কের তৃণমূল কংগ্রেস কার্যালয় সংলগ্ন এলাকায় জামালপুর মণ্ডলের ১২ নম্বর বিজেপি সভিপতি তপন বাছাড় সহ বিজেপিকর্মীরা হাজির হন। সেই সময় বিজেপি কার্যালয় নির্মাণে তৃণমূলের তরফে বাধা দেওয়া হয়। দু’পক্ষের মধ্যে তপ্ত বাক্য বিনিময় থেকে হাতাহাতি শুরু হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় সূত্রে খবর, পুলিশের উপস্থিতিতেই মারপিট শুরু হয়। যদিও তা শেষপর্যন্ত নিয়ন্ত্রণে আনতে সমর্থ হয় পুলিশ।

- Advertisement -

তপন বাছাড় বলেন, আঝাপুরে সরকারি জায়গায় তৃণমূলের পার্টি অফিস রয়েছে। অথচ, আমরা জাতীয় সড়কের কাছে সরকারি জমিতে পার্টি অফিস তৈরি করতে গেলে তৃণমূলের তরফে বাধা দেওয়া হয়। যাইহোক না কেন, ওখানে পার্টি অফিস করা হবে বলেও বিজেপি কর্মীরা হুঁশিয়ারি দেন।

স্থানীয় তৃণমূল নেতা প্রতাপ রক্ষিত বলেন, সরকারি জায়গা দখল করে বিজেপির দুষ্কৃতিরা পার্টি অফিস তৈরি করতে চাইছে বলে বাধা দেওয়া হয়েছে। আঝাপুরে বিজেপির পার্টি অফিস তৈরি করতে দেওয়া হবে না বলেও তৃণমূলের তরফে দাবি করা হয়েছে।