পথ দুর্ঘটনায় মৃত তৃণমূলের বুথ সভাপতি

103

বক্সিরহাট: পথ দুর্ঘটনায় মৃত্যু হল তৃণমূলের বুথ সভাপতির। বক্সিরহাট থানার বারকোদালী ২ গ্রাম পঞ্চায়েতের ধনমতিয়া গ্রামের ঘটনা। মৃত বুথ সভাপতির নাম রঞ্জিত বর্মন (৪৭)। তিনি তৃণমূলের ২২৭ নং বুথের বুথ সভাপতি ছিলেন বলে জানান দলের অঞ্চল কমিটির সহ সভাপতি মেহের আলি।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায় মঙ্গলবার সন্ধ্যায় রঞ্জিতবাবু তাঁর স্ত্রী সোনামনি বর্মন ও মেয়ে পুজা বর্মকে নিয়ে বাইকে চেপে বাড়ি থেকে তুফানগঞ্জের দিকে যাচ্ছিলেন। জোড়াপুকুর এলাকায় বিপরীত দিক থেকে স্থানীয় বাসিন্দা বিকাশ বর্মন (২৪) নামে এক যুবক বাইক চালিয়ে আসছিলেন। মুখোমুখি তাদের সংঘর্ষ হলে চারজনই গুরুতর আহত হন। তাদেরকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে রাতে রঞ্জিত বর্মনের মৃত্যু হয়। এদিকে বিকাশ বর্মনকে কোচবিহার এমজেএন সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

- Advertisement -

বুধবার ময়নাতদন্তের পর রঞ্জিতবাবুর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। মৃতদেহ গ্রামে আনতেই তৃণমূলের নেতাকর্মী সহ স্থানীয় মানুষেরা তাঁর বাড়িতে ভিড় জমান। তৃণমূল পরিচালিত বারকোদালী-২ গ্রাম পঞ্চায়েতের প্রধান মীনাক্ষী সরকার,  উপপ্রধান সঞ্জীব অধিকারি, তৃণমূলের অঞ্চল কমিটির চেয়ারম্যান ফটিক বর্মন,  সহসভাপতি মেহের আলি,  যুব তৃণমূলের অঞ্চল সভাপতি দিলীপ কুমার বর্মন প্রমুখেরা মৃতদেহে মালা দিয়ে শ্রদ্ধা জানান।

বক্সিরহাট থানার ওসি জানান, এব্যাপারে কোনো অভিযোগ জমা পড়েনি। ঘটনার তদন্ত চলছে।