চোপড়ায় ১২ ঘন্টার বন্ধ ডাকল তৃণমূল

267

চোপড়া: দলীয় নেতা কর্মীদের উপর আগ্নেয়াস্ত্র নিয়ে হামলার প্রতিবাদে মঙ্গলবার চোপড়া থানার দাসপাড়া এলাকায় ১২ ঘন্টা বন্ধ ডাকল তৃণমূল কংগ্রেস। এদিন দাসপাড়া বাজার সহ এলাকার স্থানীয় হাট বাজার সর্বত্রই বন্ধের প্রভাব পড়েছে।

সোমবার বিকালে স্থানীয় গোয়াবাড়ি এলাকায় তৃণমূল কংগ্রেসের প্রাক্তন প্রধান আবুল হুসেন ও স্থানীয় দলীয় কর্মী মহম্মদ মুস্তাফা গুলিবিদ্ধ হয়। তাঁরা বর্তমানে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিং হোমে চিকিৎসাধীন। স্থানীয় কংগ্রেস সিপিএম জোটের আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ। যদিও সোমবার রাতে বোমাবাজির ঘটনায় মূল অভিযুক্ত মনসুরকে গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -

দাসপাড়া গ্রাম পঞ্চায়েতের বর্তমান প্রধান তথা তৃণমূল নেতা দুলাল মন্ডল বলেন, এলাকার বিরোধীরা পরিকল্পিত ভাবে গত কালকের যে নিন্দনীয় ঘটনা ঘটিয়েছে। তাঁদের এই দুষ্কর্মের প্রতিবাদে দাসপাড়া অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির তরফে ১২ ঘন্টা বন্ধের ডাক দেওয়া হয়েছে।

স্থানীয় তৃণমূল নেতা তথা যুব তৃণমূলের জেলা সম্পাদক জিয়ারুল হক বলেন, হামলা ও গুলি চালনার ঘটনায় অভিযুক্ত দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবিতে বন্ধের ডাক দেওয়া হয়েছে। চোপড়া থানার আই সি বিনোদ গজমের বলেন, এলাকায় পরিস্থিতির নিয়ন্ত্রণে রয়েছে। পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে।