রুইডাঙ্গায় ‘তৃণমূলের অভিযান, নারীদের সম্মান’ কর্মসূচি

123

ঘোকসাডাঙ্গা: বিধানসভা ভোটের আগে সব রাজনৈতিক দলগুলি কোমড় বেঁধে নেমে পড়েছে সংগঠন মজবুত করতে। তৃণমূলের দুয়ারে সরকার, পাড়ায় সমাধান সহ একাধিক প্রকল্প শুরু হয়েছে। এরই মাঝে শুরু হয়েছে তৃণমূল মহিলা কংগ্রেসের ‘তৃণমূলের অভিযান,নারীদের সম্মান’ কর্মসূচি।

শনিবার মাথাভাঙ্গা-২ ব্লকের রুইডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকায় চতুর্থ দিনে এই কর্মসূচি পালিত হয়। মাথাভাঙ্গা বিধানসভার অন্তগর্ত মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে তৃণমূল নেত্রী তথা মাথাভাঙ্গা-২ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি দীপ্তি রায় তরফদার, ব্লক মহিলা তৃণমূল কংগ্রেস সভাপতি রেনু বালা বর্মন, রাধারানী বর্মন, মণিবালা বর্মন, অসমিনা বেগম প্রমুখের নেতৃত্বে মাথাভাঙ্গা বিধানসভার মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীরা আগামী ১৫ দিনের জন্য ‘তৃণমূলের অভিযান, নারীদের সম্মান’ কর্মসূচী শুরু করলেন।

- Advertisement -

তৃণমূল নেত্রী তথা মাথাভাঙ্গা-২ পঞ্চায়েত সমিতির সভাপতি দীপ্তি রায় তরফদার জানান, এই কর্মসূচিতে বিশেষত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রূপশ্রী, কন্যাশ্রী, জননী সুরক্ষা সহ নানা নারীদের উন্নয়নমূলক প্রকল্প সম্পর্কে বিধানসভার প্রতিটি গ্রাম পঞ্চায়েত এলাকার বিভিন্ন গ্রামের মহিলাদের সচেতন করা হবে। উক্ত কর্মসূচিতে স্থানীয় মন্দির পরিষ্কার, দান, সাংস্কৃতিক ক্রিয়াকলাপ এবং স্থানীয় মহিলাদের সাথে আলোচনা করা হয়।