প্রচারে বেরিয়ে ভোটারের বাড়িতে পুজো সারছেন তৃণমূল প্রার্থী মিতালি

135

ধূপগুড়ি: কখনও নিজের বাড়িতে আবার কখনও প্রচারে বেরিয়ে ভোটারের বাড়িতেই পুজো সারছেন ধূপগুড়ি তৃণমূল কংগ্রেসের প্রার্থী মিতালি রায়। শুক্রবার প্রচারে বেরিয়েও তার অন্যথা হল না। মাগুরমারি ১ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় এক ভোটারের বাড়ির মন্দিরে পুজো দিতে দেখা যায় মিতালিদেবীকে। পরবর্তীতে সন্ধ্যায় দুটি কীর্তনের অনুষ্ঠানে যোগ দেন তিনি।

তবে শুধু ভোটারের বাড়িতে নয়, নিয়মিত সকালে নিজের বাড়ির মন্দিরে পুজো দেওয়া ছাড়াও কীর্তনেও অংশগ্রহণ করছেন তিনি। গত কয়েকদিনে ধূপগুড়ি বিধানসভা এলাকায় বেশ কয়েকটি মন্দিরে পুজো দিয়েছেন।

- Advertisement -

সম্প্রতি, বোদাগঞ্জের ভামরি দেবীর মন্দিরে, শিবরাত্রি উপলক্ষে জঙ্গলিবাড়ির প্রাচীন মন্দিরেও পুজো সেরেছেন তৃণমূল প্রার্থী। তাঁর দাবি, ভগবানের সঙ্গে একাত্ম হওয়ার পাশাপাশি মানুষের সঙ্গে দেখা ও কথা বলতে গিয়ে একরকম প্রচার হয়ে যাচ্ছে। প্রতিদিনের নানা অনুষ্ঠানে প্রার্থীর সঙ্গে দলের বিধানসভার চেয়ারম্যান রাজেশ সিং, পঞ্চায়েত সমিতির সভাপতি দীনেশ মজুমদার, গ্রামীন সভাপতি কমল রঞ্জন সরকার প্রত্যেকে উপস্থিত রয়েছেন।

এদিন ওই বিধানসভা কেন্দ্রের চেয়ারম্যান রাজেশ সিং বলেন, ‘এটা শুধু নির্বাচনের মূহুর্তে নয়, সারা বছরই যে কোনও কাজ শুরুর আগেই ভগবানকে পুজো দেওয়া হয়। এর সঙ্গে মানুষের আবেগ, আশীর্বাদ অনেক কিছুই জড়িয়ে রয়েছে।‘