ভোট প্রচারের রণ কৌশল নির্ধারণে কর্মী সভা তৃণমূল প্রার্থীর

153

ঘোকসাডাঙ্গা: বিধানসভা নির্বাচনের জন্য বিভিন্ন রাজনৈতিক দল গুলি তাদের প্রার্থীদের নাম এখনও পর্যন্ত ঘোষণা না করলেও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তার দলের প্রার্থীদের নাম ঘোষণা করেছেন। তারপর থেকেই  নির্বাচনী প্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন দলীয় প্রার্থী, কর্মী সহ সকলে। এবার তৃণমূল কংগ্রেসের মাথাভাঙ্গা বিধানসভা আসনে প্রার্থী নির্বাচিত হয়েছেন গিরীন্দ্র নাথ বর্মন। আর তারই সুবাদে এই কেন্দ্রের প্রার্থী গিরীন্দ্র নাথ বর্মনও ভোট যুদ্ধে নেমে পরেছেন বলাই যায়।

দীর্ঘ দশ বছর এই কেন্দ্র থেকে জয় লাভ করে মন্ত্রিত্ব সামলেছেন বিনয় কৃষ্ণ বর্মন। এবার এই কেন্দ্রে প্রার্থী করা হয়ছে গিরীন্দ্র বাবুকে। বিনয় বাবু এবার কোচবিহার উত্তর বিধানসভা কেন্দ্রে প্রার্থী হচ্ছেন। স্বাভাবিকভাবে নতুন মুখ কিভাবে এই কেন্দ্রে জয়ের ধারা অটুট রাখা যায় আর তারই সুবাদে মঙ্গলবার দলীয় নেতা কর্মীদের  সাথে কর্মী সভা করলেন গিরীন্দ্র বাবু। এদিন মাথাভাঙ্গা-২ ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সভায় ব্লকের সকল তৃণমূল নেতৃত্ব উপস্থিত ছিলেন।

- Advertisement -

গিরীন্দ্র নাথ বর্মন জানান, আজকে আমরা ব্লকের সকল নেতা কর্মীদের দিয়ে নির্বাচনী প্রস্তুতি বিষয়ে কর্মী সভা করলাম। আগামীতে প্রতিটি অঞ্চল ধরে ধরে কীভাবে প্রচার করা হবে তারই প্রস্তুতি, বিস্তারিত আলোচনা সহ নির্বাচনী প্রচারে কৌশল ঠিক করা হয়েছে৷ ‘বাংলা নিজের মেয়েকেই চায়’, মানুষ দিদিকেই চায় সুতুরাং জিতব আমরাই বলে জানান তিনি।