মন্দিরে পুজো দিয়ে ভোটের প্রচার শুরু তৃণমূল প্রার্থীর

99

জলপাইগুড়ি: কালী এবং শিব  মন্দিরে পুজো দিয়ে শনিবার থেকে প্রচারে নামলেন জলপাইগুড়ি সদর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ডাঃ প্রদীপকুমার বর্মা। এদিন সকালে তৃণমূলের জেলা সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী ও জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সৈকত চট্টোপাধ্যায়কে সঙ্গে নিয়ে যোগমায়া কালীবাড়িতে হাজির হন প্রদীপবাবু। প্রথমে কালীমন্দির তারপর শিব এবং লোকনাথ মন্দিরে পুজো দেন তিনি। ডিবিসি রোডের শনিমন্দিরে এবং কালুসাহেব মাজারেও যান।

প্রদীপকুমার বর্মা পেশায় একজন চিকিৎসক। জলপাইগুড়ি জেলা তৃণমূল থেকে ২০১৪ সালের লোকসভা নির্বাচনে জলপাইগুড়ি কেন্দ্রে প্রদীপকুমার বর্মাকে প্রার্থী করার চেষ্টা করা হয়েছিল তৃণমূলের তরফে। যদিও সেবার প্রাক্তন সাংসদ বিজয়চন্দ্র বর্মনকেই প্রার্থী করেছিল তৃণমূল। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনেও তাঁকে প্রার্থী করার উদ্যোগ নেওয়া হয়েছিল তৃণমূলের তরফে। সেবারও প্রার্থী হতে পারেননি প্রদীপবাবু। অবশেষ এবার তাঁকে তৃণমূল প্রার্থী করল। এদিন কালী বাড়িতে পুজো দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রদীপকুমার বর্মা বলেন, আমরা যেকোনও ভালো কাজ শুরু করার আগে ভগবানের কাছে আশীর্বাদ নিয়ে থাকি। এদিন প্রচার শুরু করার আগে আমি কালী মন্দির, শিব মন্দির থেকে শুরু করে মসজিদ সমস্ত জায়গাতে পুজো দিয়ে আশীর্বাদ নিয়েছি। আমি জেতার বিষয়ে ১০০ শতাংশ নিশ্চিত।

- Advertisement -

অপরদিকে কৃষ্ণকুমার কল্যাণী বিজেপিকে কটাক্ষ করে বলেন, আমরা উগ্র হিন্দুত্ববাদে বিশ্বাসী নই। আমরা স্বামী বিবেকানন্দ, রামকৃষ্ণ দেবের আদর্শে বিশ্বাসী। সেই আদর্শকে পাথেয় করে আমরা আজ মায়ের মন্দিরে পুজো দিয়ে প্রার্থীর হয়ে প্রচার শুরু করলাম। জেলার প্রতিটি আসনেই জিতব।