মন্ত্রী ও বিধায়ককে সংবর্ধনা তৃণমূল কংগ্রেসের

71

ময়নাগুড়ি: ময়নাগুড়ি মারোয়ারি গেস্ট হাউজে তৃণমূল কংগ্রেসের তরফে করোনা সচেতনতা শিবির এবং মন্ত্রী তথা বিধায়ককে সংবর্ধনাজ্ঞাপন করা হয়। ময়নাগুড়ি ১ ও ২ ব্লক তৃণমূলের উদ‍্যোগে এই আয়োজন করা হয়। স্বাস্থ্যবিধি মেনে এই শিবির এবং সংবর্ধনাজ্ঞাপন অনুষ্ঠান করা হয়। বর্তমান করোনা পরিস্থিতিতে প্রতিটি এলাকায় সমস্তরকম নিয়ম মেনেই মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করার কথা আলোচিত হয়।

এদিন উপস্থিত ছিলেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারী, অনগ্রসর শ্রেণি কল‍্যাণ বিভাগের প্রতিমন্ত্রী বুলু চিকবড়াইক, রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়, জলপাইগুড়ি জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর চন্দন ভৌমিক, এসজেডিএ-র চেয়ারম্যান বিজয়চন্দ্র বর্মন সহ ময়নাগুড়ির প্রাক্তন বিধায়ক অনন্ত দেব অধিকারী ও ময়নাগুড়ি-১ ও ২ ব্লক সভাপতি মনোজ রায় এবং শিবশঙ্কর দত্ত সহ অন‍্যান‍্যরা।

- Advertisement -

মন্ত্রী পরেশচন্দ্র অধিকারী বলেন, ‘এই পরিস্থিতিতে প্রতিটি এলাকায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করার জন্য দলীয় নেতা-কর্মীদের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যেই এদিনের এই শিবির। মানুষকে আরও বেশি করে আমাদের সচেতন করে তুলতে হবে।‘ এসজেডিএ-র চেয়ারম্যান বিজয়চন্দ্র বর্মন বলেন, ‘এই পরিস্থিতির মধ্যে আমাদের সতর্ক থেকে সকলকে সচেতন করে তুলতে হবে। মানুষের পাশে দাঁড়াতে হবে।‘ জলপাইগুড়ি জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর চন্দন ভৌমিক বলেন, ‘সাংগঠনিকভাবে মানুষের পাশে দাঁড়িয়ে এই মূহুর্তে কাজ করতে হবে। আমরা দলীয় কর্মীদের সেই বার্তা পৌঁছে দিতেই এই শিবিরের আয়োজন করেছি।‘ ময়নাগুড়ি-১ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মনোজ রায় বলেন, ‘ময়নাগুড়িতে আমরা পরাজিত হলেও দুই মন্ত্রী এবং বিধায়ক খগেশ্বর রায়ের মাধ্যমে ময়নাগুড়ির উন্নয়ণের কথা পৌঁছে যাবে বিধানসভার অধিবেশনে এই আশা করছি।‘