মেখলিগঞ্জ ব্লকে আটটি অঞ্চল সভাপতি ঘোষণা তৃণমূলের

200

চ্যাংরাবান্ধা: মেখলিগঞ্জ ব্লকে তৃণমূল কংগ্রেসের অঞ্চল কমিটির সভাপতিদের নাম ঘোষণা করা হল। মঙ্গলবার তৃণমূলের মেখলিগঞ্জ ব্লক সভাপতি উদয় রায় জানিয়েছেন, এদিন ব্লকের আটটি অঞ্চলের সভাপতিদের নাম ঘোষণা করা হয়েছে। জামালদহ অঞ্চল সভাপতি করা হয়েছে রঘু রায় পাখাধরা, উছলপুকুরিতে সঞ্জীব রায়, রানীরহাটে রবীন্দ্রনাথ রায়, চ্যাংরাবান্ধা অঞ্চলে মনোরঞ্জন রায়, নিজতরফে কৃষ্ণদেব রায়, বাগডোকরা-ফুলকাডাবরি অঞ্চলে দ্বিজেন্দ্রনাথ রায়, কুচলিবাড়িতে মানিক রায় এবং ভোটবাড়ি অঞ্চলের সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে যোগেন্দ্রনাথ রায়কে৷ উদয়বাবু বলেন, রাজ্য জুড়েই বর্তমান মা মাটি মানুষের সরকার বহু উন্নয়নের কাজ করে চলেছে।

যার ব্যতিক্রম নয় কোচবিহার জেলার মেখলিগঞ্জ বিধানসভা কেন্দ্রও। এখানেও উন্নয়নমূলক বহু কাজ করা হয়েছে। একাধিক প্রকল্পের কাজ চলছে। তারমধ্যে অন্যতম মেখলিগঞ্জ-হলদিবাড়ি সরাসরি যোগাযোগে তিস্তা নদীর উপর জয়ী সেতু। এই সেতুর কাজ বর্তমানে প্রায় শেষের দিকে। এই সেতুর কাজ সম্পন্ন হয়ে যাবার পর সেতুটি চালু হয়ে গেলে গোটা মেখলিগঞ্জ মহকুমাবাসী দারুণভাবে উপকৃত হবেন। জনগণও বর্তমান তৃণমূল পরিচালিত রাজ্য সরকারের উন্নয়নমূলক কাজের বিষয় উপলব্ধি করতে পারছেন। তাই তাঁরা সকলেই তৃণমূলের সঙ্গে রয়েছেন। এই বিধানসভা কেন্দ্রটি এমনিতেই তাদের দখলে রয়েছে। এবার ফল আরও ভাল হবে বলেও দাবি করেন।

- Advertisement -

এদিনের অঞ্চল কমিটিগুলি ঘোষণা করার পাশাপাশি এলাকার বিভিন্ন সমস্যা এবং উন্নয়নমূলক কাজের বিষয়েও গুরুত্ব দিয়েছেন। উল্লেখ্য, দীর্ঘদিন মেখলিগঞ্জ ব্লকে তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতির পদটি শূন্য ছিল। সম্প্রতি উদয় বাবুকে মেখলিগঞ্জ ব্লক সভাপতির দায়িত্ব দেওয়া হয়। তিনি ব্লক সভাপতি হবার পর এদিনই প্রথম মেখলিগঞ্জ ব্লকে নতুন করে অঞ্চল সভাপতিদের নাম ঘোষণা করা হয়। আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে এখানেও দলীয় কর্মীদের কাজ করে যাওয়ার কথা তিনি বলেছেন। তবে সবাই ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ ও নিয়ম মেনে করে চলেছেন বলেও উদয়বাবু জানিয়েছেন।