ময়নাগুড়িতে তৃণমূল কংগ্রেস নেতাকে খুনের অভিযোগ

514

ময়নাগুড়ি: তৃণমূল নেতাকে খুনের অভিযোগে চাঞ্চল্য ছড়াল এলাকায়। রবিবার রাতে ঘটনাটি ঘটে ময়নাগুড়ি ব্লকের সাপ্টিবাড়িতে। মৃতের নাম রণজিৎ অধিকারী (৪৫)। তিনি সাপ্টিবাড়ি-১ বিদ‍্যাসেনের কালীবাড়ি এলাকার তৃণমূল কংগ্রেসের জোন সভাপতি। ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে বিজেপির বিরুদ্ধে। ইতিমধ্যে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল রাতে বাড়ির পাশেই দলের বুথ কমিটির সভা ছিল। রাতে সভা শেষে বাড়ি ফেরার পথে চিৎকার শুনতে পেয়ে তাঁর স্ত্রী নীলিমাদেবী এগিয়ে যেতেই রণজিৎবাবুকে জখম অবস্থায় পড়ে থাকতে দেখেন। এরপর স্থানীয়দের সহযোগিতায় তাঁকে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। রণজিৎবাবুর স্ত্রীর অভিযোগ, বেশ কিছুদিন ধরেই বিজেপির লোকজন তাঁর স্বামীকে খুনের হুঁশিয়ারি দিচ্ছিলেন। বিজেপির লোকেরাই এই কাজ করেছে।

- Advertisement -

এই বিষয়ে ময়নাগুড়ির বিধায়ক অনন্তদেব অধিকারী বলেন, ‘রণজিৎবাবুকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।’ অভিযোগের কথা অস্বীকার করেন বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপি গোস্বামী। তাঁর দাবি, এই ঘটনা তৃণমূলের দলীয় কোন্দলের ফল। সোমবার সকালে মৃতদেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ির সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন রয়েছে। পুলিশ এখনও পর্যন্ত এই ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে গ্রেপ্তার করেছে। ঘটনার তদন্ত চলছে।