বিজেপির দেওয়াল লিখন মুছে ফেলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

89

তুফানগঞ্জ: ফের বিজেপির দেওয়াল লিখন ও ফ্লাগ-ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। রাতের অন্ধকারে নির্বাচনি প্রচারের কাজে লাগানো ও লেখা বিজেপির ফ্ল্যাগ খুলে ফেলা,ব্যানার ছিঁড়ে ফেলা, দেওয়াল লিখন ও পোস্টারে থাকা প্রধানমন্ত্রী ও দলের সংসদ নিশীথ প্রামানিকের ছবিতে কাঁদা মাখিয়ে দেওয়ার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে।

বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটে তুফানগঞ্জ শহরের ২ ও ৩ ওয়ার্ডের সীমান্তবর্তী এলাকায়। এদিন সকালে স্থানীয় বিজেপি ও ভারতীয় জনতা যুব মোর্চার কর্মীরা তুফানগঞ্জ শহরের ৩ ওয়ার্ডের পূর্ণ চন্দ্র বর্মন মোড়, সূর্য্য সংঘ ও তরুণ সংঘ মোড় এলাকায় এভাবে বিজেপির দেওয়াল লিখন ও পোস্টারে কাঁদার প্রলেপ, ফ্ল্যাগ মাটিতে পড়ে থাকা ও ব্যানার ছেঁড়া অবস্থায় দেখতে পেয়ে বিজেপি ও ভারতীয় জনতা যুব মোর্চার নেতাদের খবর দেন। এলাকায় এসে তাঁরা এই ঘটনা দেখে স্থানীয় থানায় খবর দেন। তুফানগঞ্জ থানার পুলিশ এসে ঘটনার তদন্ত করে।

- Advertisement -

ভারতীয় জনতা যুব মোর্চার তুফানগঞ্জ শহর মণ্ডল সভাপতি প্রসেনজিৎ বসাক বলেন, ‘এই ধরনের ঘটনার আমরা তীব্র নিন্দা করছি। এই ঘটনার সাথে তৃণমূলের দুষ্কৃতীরাই জড়িত। তৃণমূলের পায়ের তলার মাটি সরে সরে গিয়েছে। তাই তাঁরা নির্বাচনের আগে এসব কাজ করে বেড়াচ্ছে। এদিন তিনি আরও বলেন, ‘এবিষয়ে তুফানগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানানো হবে।’

বিজেপির তুফানগঞ্জ শহর মণ্ডল সভাপতি রিপন পাল বলেন, ‘নির্বাচনে হারবে বলে বিজেপিকে আটকানোর জন্য এসব করা হচ্ছে। এভাবে বিজেপিকে আটকানো যাবে না।’

অপরদিকে, বিজেপির তোলা অভিযোগকে ভিত্তিহীন বলে তৃণমূল উড়িয়ে দিয়ে তুফানগঞ্জ শহরের ব্লক সহ-সভাপতি ইন্দ্রজিৎ ধর বলেন, ‘তৃণমূল এধরনের নোংরা রাজনীতিতে বিশ্বাসী নয়। তৃণমূলকে বদনাম করার জন্য এসব অভিযোগ করা হচ্ছে।’ তবে তুফানগঞ্জ থানা সূত্রে জানা গিয়েছে, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।