প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

557

গৌতম দাস, গাজোল: এক মহিলার প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘরের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল গাজোলের দেওতলা গ্রাম পঞ্চায়েত এলাকার এক তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযোগ, মহিলার অ্যাকাউন্ট থেকে আবাস যোজনার ৩০,৫০০ টাকা তুলে নিয়েছেন সৈয়দ ইকবাল নামে ওই তৃণমূল নেতা। শনিবার রাতে গাজোল থানায় এবিষয়ে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা।

দেওতলা গ্রাম পঞ্চায়েত এলাকার কাশিমপুর গ্রামের বাসিন্দা হেমলতা মৃধা (৫৩)-র অভিযোগ, তিনি আবাস যোজনা প্রকল্পের ঘরের জন্য গ্রাম পঞ্চায়েতের কাছে আবেদন জানিয়েছিলেন। আবেদনের ভিত্তিতে তাঁর নামে ঘর মঞ্জুরও হয়। কিন্তু ঊষরপাড়া গ্রামের তৃণমূল নেতা সৈয়দ ইকবাল তাঁর অ্যাকাউন্ট থেকে ঘরের ৩০,৫০০ টাকা হাতিয়ে নেন। ঘটনার পর সৈয়দ ইকবালের নামে গাজোল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা। হেমলতা মৃধা জানান, অভিযোগ তুলে নেওয়ার জন্য তাঁকে নানাভাবে চাপ দেওয়া হচ্ছে। কিন্তু তিনি অভিযোগ প্রত্যাহার করবেন না। যদিও অভিযুক্ত তৃণমূল নেতা সৈয়দ ইকবালের দাবি, অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

- Advertisement -

গাজোল থানা সূত্রে জানা গিয়েছে, অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। এবিষয়ে, তৃণমূল কংগ্রেসের দেওতলা অঞ্চল সভাপতি ফরহাদ হোসেন জানান, এ ধরনের কোনো ঘটনা ঘটেছে বলে তাঁর জানা নেই। তাঁর কাছে কেউ এনিয়ে অভিযোগ জানায়নি। তবে ঘটনা সম্পর্কে তিনি খোঁজ নেবেন।