একাধিক দাবিতে মন্ত্রী সাবিনা ইয়াসমিনের দ্বারস্থ তৃণমূলের জনপ্রতিনিধিরা

93

গয়েরকাটা: সাকোয়াঝোরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের উন্নয়ন সহ এলাকার কয়েকটি বাঁধ নির্মাণ, পূর্ব ঘোষিত গয়েরকাটা হাটের শেড নির্মাণ, মধুবনী পার্কের উন্নয়ন, গয়েরকাটা বিসর্জন ঘাটের উন্নয়ন সহ একাধিক দাবিতে মঙ্গলবার রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন ও সেচ দপ্তরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিনের সঙ্গে দেখা করলেন গয়েরকাটার তৃনমূল নেতৃত্ব। একইসঙ্গে দাবি সম্বলিত স্মারকলিপি মন্ত্রীর হাতে তুলে দেন ধূপগুড়ি পঞ্চায়েত সমিতির খাদ্য কর্মাধ্যক্ষ সীমা চৌধুরী, সাকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের শিল্প ও পরিকাঠামো সঞ্চালক গোপাল চক্রবর্তী, তৃনমূল যুব কংগ্রেসের সাকোয়াঝোরা-১ সহ-সভাপতি সাহিরুল ইসলাম সহ অন্যান্যরা।

সাকোয়াঝোরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের ওপর প্রায় ৩টি গ্রাম পঞ্চায়েতের বহু মানুষ নির্ভরশীল হলেও এই স্বাস্থ্যকেন্দ্রের বেহাল অবস্থায় জনমানসে ক্রমশ ক্ষোভ ছড়িয়ে পড়ছিল। এদিন সমস্ত ঘটনা মন্ত্রীর সামনে তুলে ধরেন এলাকার তৃনমূল নেতৃত্ব তথা নির্বাচিত জনপ্রতিনিধিরা। ধূপগুড়ি পঞ্চায়েত সমিতির খাদ্য কর্মাধ্যক্ষ সীমা চৌধুরী জানান, মন্ত্রী সাবিনা ইয়াসমিনের সাথে আলোচনা খুব ফলপ্রসূ হয়েছে। ওনার হাত দিয়ে আমরা একটি প্রতিলিপি মুখ্যমন্ত্রীকেও পাঠিয়েছি। মন্ত্রীকে এলাকা পরিদর্শন করে সমস্যাগুলি খতিয়ে দেখার অনুরোধও জানানো হয়েছে।

- Advertisement -

মন্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন, ‘স্মারকলিপি পেয়েছি। দপ্তরের আধিকারিকদের বলা হয়েছে দাবিগুলি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার বিষয়ে।’