নির্বাচনের আগে সংগঠনকে শক্ত করতে তৃণমূলের সাংগঠনিক সভা

329

গঙ্গারামপুর: বিধানসভা নির্বাচনের আগে দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূলের ছাত্র সংগঠনকে আরও বেশি শক্তিশালী করে তুলতে বিশেষ সাংগঠনিক সভা অনুষ্ঠিত হল। রবিবার, গঙ্গারামপুর দেবীকোট ভবনে আয়োজিত এই বিশেষ সাংগঠনিক সভায় উপস্থিত ছিলেন তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য, তৃণমূল ছাত্র পরিষদের দক্ষিণ দিনাজপুর জেলা সভাপতি অতনু রায় তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সম্পাদক কৌশিক সাহা সহ অন্যান্য ছাত্র নেতারা।

এদিনের এই বৈঠকে দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল ছাত্র সংগঠনকে আরও বেশি শক্তিশালী এবং সক্রিয় করার পরামর্শ দেন উপস্থিত তৃণমূল নেতৃত্ব। এর পাশাপাশি তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের ‘বাংলার যুব শক্তি’ প্রকল্পে নাম অন্তর্ভুক্ত করানো হয়। এর পাশাপাশি তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের দলীয় বিভিন্ন কর্মসূচি প্রদান করা হয়।

- Advertisement -

এ প্রসঙ্গে তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য জানান, ‘তৃণমূল ছাত্র পরিষদ থেকে আগামী দিনে রাজ্যে তথা তৃণমূল রাজনীতিতে নতুন  ছাত্রনেতা এবং যুবনেতা উঠে আসবে। তাই আগামী দিনে রাজ্যজুড়ে ছাত্র ও যুব নেতারা যাতে সক্ষমভাবে নেতৃত্ব দিতে পারেন, তার জন্য বিশেষ গুরুত্ব দিয়েছেন খোদ যুবনেতা অভিষেক বন্দোপাধ্যায়। সেই প্রেক্ষাপটে দাঁড়িয়ে আজ দক্ষিণ দিনাজপুর জেলার তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের নিয়ে বিশেষ সভার আয়োজন করা হয়েছে। এই সভার মাধ্যমে সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়েছে। এর পাশাপাশি তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের সামাজিক কাজে বেশি অংশগ্রহণ করতে নির্দেশ দেওয়া হয়েছে। আগামী দিনে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা  সামাজিক সাহায্যের একমাত্র মাধ্যম যাতে হয়ে উঠতে পারে, তার জন্যই আমাদের সদস্যদের তৈরি করা হচ্ছে।‘