অভিনব প্রতিবাদ! জন বারলার বাড়িতে ২ টাকা সহ ৫০০ চিঠি তৃণমূলের

294

কোচবিহার: বাংলা ভাগের চক্রান্তের প্রতিবাদে বিজেপি সাংসদ জন বারলার বাড়িতে ৫০০ চিঠি পাঠাল তৃণমূল। এমনকি চিঠিতে সাংসদের মানসিক চিকিৎসা করার জন্য ২ টাকা করেও পাঠানোঁ হয়েছে। প্রতিবাদের এই অভিনব পন্থায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে।

এমনিতে বাংলা ভাগের দাবির প্রতিবাদ জানিয়ে বিজেপি সাংসদের কুশপুতুল দাহ করেছে তৃণমূল। বুধবার তৃণমূলের প্রথম সারির নেতারা পথে নেমে প্রতিবাদ জানান। পাশাপাশি জন বারলার বাড়িতে চিঠি পাঠিয়ে প্রতিবাদ জানানোর কর্মসূচিও পালন করা হয়। মেখলিগঞ্জ ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি শাহীন আলি সরকার জানান, বিধানসভা নির্বাচনে বিজেপি সমস্ত শক্তি দিয়ে বাংলাকে দখল করার চেষ্টা করেছে। কিন্তু পরাজয় সহ্য করতে না পেরে বাংলায় অশান্তির পরিবেশ তৈরি করার জন্য নতুন করে চক্রান্ত করেছে। যদিও মেখলিগঞ্জ শহর বিজেপির সাধারণ সম্পাদক আশেকার রহমান জানান, জন বারলা জনগণের প্রতিনিধি। উত্তরবঙ্গের মানুষ উন্নয়ন থেকে শুরু করে সরকারি চাকরি সহ বিভিন্ন ক্ষেত্রে বঞ্চিত হচ্ছে। জনগণের দাবিই তুলে ধরছেন সাংসদ।

- Advertisement -

অন্যদিকে, এদিন একই কারণে কোচবিহার শহরের এএল দাস মোড়ে বিক্ষোভ দেখায় তৃণমূল ছাত্র পরিষদ। তৃণমূল ছাত্র পরিষদের নেতা সায়নদীপ গোস্বামী জানান, রাজ্যে অশান্তির পরিবেশ তৈরি করার চেষ্টা করছে বিজেপি। উত্তরবঙ্গে প্রচুর উন্নয়ন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবুও বিভাজনের কথা বলছে বিজেপির নেতারা।