হাথরস কাণ্ড: গাজোলে তৃণমূলের বিক্ষোভ মিছিল

505

গাজোল: ব্লক সভাপতির দায়িত্ব পেয়ে প্রথম কর্মসূচিতেই তাক লাগিয়ে দিলেন গাজোলের তৃণমূলের ব্লক সভাপতি মানিক প্রসাদ। উত্তরপ্রদেশের হাথরসে গণধর্ষণের প্রতিবাদে শনিবার তৃণমূল কংগ্রেস গাজোলে ধিক্কার মিছিল। এই মিছিলে অংশগ্রহণ করেছিল কয়েক হাজার তৃণমূল কর্মী-সমর্থক।

এদিন গাজোল ব্লক গেট থেকে শুরু হয় তৃণমূল কংগ্রেসের ধিক্কার মিছিল। গাজোল শহর এলাকার বিভিন্ন পথ ঘুরে মিছিল শেষ হয় ব্লক গেটের সামনেই। পরে সেখানে অনুষ্ঠিত হয় পথসভা। কর্মসূচিতে নেতৃত্ব দেন জেলা সভানেত্রী তথা রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নুর, কো-অর্ডিনেটর দুলাল সরকার, তৃণমূলের ব্লক সভাপতি মানিক প্রসাদ, বিধায়িকা দিপালী বিশ্বাস, পঞ্চায়েত সমিতির সভাপতি রেজিনা পারভিন, সহ সভাপতি জয়ন্ত ঘোষ, জেলা পরিষদের সদস্য দীনেশ টুডু, তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি প্রসূন রায়, জেলা সাধারণ সম্পাদক রঞ্জিত বিশ্বাস, তৃণমূলের সাধারণ সম্পাদক গৌড় চক্রবর্তী, এসটি এসসি সেলের সভাপতি জ্যোতিষ মন্ডল প্রমুখ।

- Advertisement -

ব্লক সভাপতি মানিক প্রসাদ বলেন, উত্তরপ্রদেশের হাথরসের ঘটনায় গোটা দেশ উত্তাল। অথচ সেই ঘটনাকে ধামাচাপা দিতে চাইছে বিজেপি। ঘটনা সত্যতা জানার জন্য কাউকেই এলাকাতে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। শুক্রবার আমাদের সাংসদেরা নির্যাতিতার পরিবারের সঙ্গে শুধুমাত্র কথা বলতে গিয়েছিলেন। কিন্তু তাদের ওই এলাকাতে যেতে দেওয়া হয়নি। উল্টো শারীরিকভাবে হেনস্থা করা হয়েছে।