পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ফালাকাটায় তৃণমূল যুব-র বাইক মিছিল

103

ফালাকাটা: পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ফালাকাটায় বাইক মিছিল করল তৃণমূল যুব কংগ্রেস। শুক্রবার তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে এই বাইক মিছিল ফালাকাটার বিভিন্ন এলাকা পরিক্রমা করে।

তৃণমূল যুব-র ব্লক সভাপতি শুভব্রত দে জানান, পেট্রোপণ্যের মুল্যবৃদ্ধি, কেন্দ্রীয় সরকারের ভ্রান্ত নীতি, ধর্মীয় মেরুকরণ, কৃষক হত্যা, মিথ্যাচার ও লাগামহীন সন্ত্রাসের প্রতিবাদেই এদিন বাইক মিছিল করা হয়। ফালাকাটায় আগামীতেও এরকম ধারাবাহিক প্রতিবাদ কর্মসূচি চলবে। দলের ব্লক সভাপতি সুভাষ রায় জানান, বিজেপি সরকারের ভ্রান্তনীতির কারণে পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য লাগামহীনভাবে বেড়ে চলেছে। এজন্য সাধারণ মানুষ গভীর সংকটের সম্মুখীন। এর প্রতিবাদেই এদিন বাইক মিছিল করা হয়।

- Advertisement -

এদিন ফালাকাটা-২ গ্রাম পঞ্চায়েতের কাদম্বিনী চা বাগান এলাকায় বাইক মিছিলের সূচনা করেন তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি সুভাষ রায় ও তৃণমূল যুব-র ব্লক সভাপতি শুভব্রত দে। সাধারণ নেতাকর্মীদের পাশাপাশি দুই নেতাও বাইক চালিয়ে মিছিলে অংশ নেন। কাদম্বিনী চা বাগানের মাঠ থেকে সেই মিছিল বংশীধরপুর, কালীপুর, অসম মোড়, শিশাগোড়, রাইচেঙ্গা হয়ে বাবুরহাটের একটি প্রাইমারি স্কুলের মাঠে পৌঁছায়। তৃণমূলের দাবি, মিছিলে প্রায় এক হাজার মোটর বাইকে দু’হাজার কর্মী-সমর্থক ছিলেন। এছাড়াও দুটি ট্যাবলো গাড়ি, ডিজে-র জন্য একটি ছোট গাড়িও ছিল। যুব নেতা-কর্মীদের মুখে ছিল খেলা হবে স্লোগান।